Main Menu

ফেনী পৌর মেয়রের স্বাক্ষর জালের অভিযোগ প্রকৌশলীকে শোকজ

 

ফেনী প্রতিনিধি :

ফেনী পৌর মেয়রের স্বাক্ষর জালিয়াতি করে নিজ দফতরে নারী নিয়োগ দেয়ার অভিযোগে পৌরসভার নির্বাহী প্রকৌশলী আজিজুল হককে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে পৌর কর্তৃপক্ষ।

সোমবার দুপুরে মেয়র আলাউদ্দিন পৌরসভার কর্মকর্তাদের সঙ্গে জরুরি সভা করে আজিজুল হকের বিরুদ্ধে আনীত অভিযোগের সত্যতা পাওয়ায় তাকে কারণ দর্শানোর সিদ্ধান্ত হয়। অফিস সূত্রে জানা যায়, প্রকৌশলী আজিজুল হক পৌরসভার কোনো সিদ্ধান্ত ছাড়াই এক কিশোরীকে তার দফতরে নিয়োগ দেয়। ওই কিশোরী পৌরসভার গাড়ি নিয়ে তার বাড়িতে আসা-যাওয়া ও অফিস কক্ষে অনৈতিক কর্মকাণ্ডে জড়িয়ে পড়ে। এদিকে প্রকৌশলী আজিজুল হককে অফিসের কাজকর্ম ছেড়ে তাকে নিয়ে গল্পে ব্যস্ত থাকতে দেখে পৌর পরিষদের সদস্য, কর্মচারী, কর্মকর্তারা প্রতিনিয়ত সমালোচনা করতে থাকে এবং ওই নারী দিয়ে আজিজুল হক সব উন্নয়ন কাজের কমিশন আদায় করে নেয়। নারী কর্মী নিয়োগের বিষয়ে কর্তৃপক্ষ জানতে চাইলে তিনি ওই নারী কর্মীকে তার ব্যক্তিগত তহবিল থেকে বেতন-ভাতা দেয়া হয় বলে দাবি করে বক্তব্য রাখেন।

ফেনী পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা এএসএম শরাফত উল্যাহ চৌধুরী অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন, তার বিরুদ্ধে আরও অনেক অভিযোগ রয়েছে। মেয়রের সিদ্ধান্ত মতে নির্বাহী প্রকৌশলী আজিজুল হককে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে নোটিশ জারি করা হয়। নির্বাহী প্রকৌশলী আবদুল আজিজের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি নারী কর্মী নিয়োগ দেয়ার বিষয়টি স্বীকার করে বলেন, এ বিষয়ে তার স্ত্রীরও আপত্তি রয়েছে। তাই তাকে বাদ দেয়ার সিদ্ধান্ত নিয়েছি।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *