Main Menu

জেলা পরিষদ নির্বাচন|| অা’লীগ সমর্থীত চেয়ারম্যান প্রার্থীর সাংবাদিক সম্মেলন

নিজস্ব প্রতিবেদকঃ

আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠিতব্য জেলা পরিষদ নির্বাচনে ফেনীত আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী সদ্য বিদায়ী জেলা পরিষদ প্রশাসক আজিজ আহমদ চৌধুরী বৃহস্পতিবার দুপুরে ফেনীর ফুড গার্ডেন চাইনিজ রেস্টুরেন্ট এ জনপ্রতিনিধি ও সাংবাদিকদর সাথে মতবিনিময় করেছেন।

এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘােষিত ডিজিটাল বাংলাদেশ বিনির্মান ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আ’লীগ সমর্থিত প্রার্থীকে বিজয়ী করতে হবে। একটি পত্রিকা আমাকে নিয়ে উস্কানিমূলক সংবাদ পরিবেশন করেছে। এধরনের সংবাদ ফেনীর আ’লীগের ঐক্য কখনাে বিনষ্ট হবে না।

আমিসহ ফেনী জেলা আ’লীগ ও সকল সহযােগী সংগঠনের নেতাকর্মীরা নিজাম হাজারী এমপি’র নেতৃত্বে ঐক্যবদ্ধ ভাবে এগিয়ে যাচ্ছে। তখন একটি মহল সুদৃঢ ঐক্যকে বিনষ্ট করার গভীর ষড়যন্ত্রে লিপ্ত। এদের বিরুদ্ধে সজাগ থাকতে হবে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম, জেলা পরিষদের নির্বাচনে আ’লীগ সমর্থিত সাধারণ এবং সংরক্ষিত সদস্য প্রার্থীরা, আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযােগী সংগঠনের নেতৃবৃন্দ।

তিনি আরাে বলেন, দীর্ঘ ৪০ বছর বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে সততা ও জবাবদিহিতাকে পূঁজি করে আ’লীগের রাজনীতি করে আসছি। তারই পুরষ্ক¯ার স্বরুপ জননেত্রী শেখ হাসিনা আমাকে বিগত সময় জেলা পরিষদ প্রসাশক নিয়ােগ দিয়েছেন। আমি অর্পিত দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করছি বলেই এবারও চেয়ারম্যান পদে আমাকে দলীয় সমর্থন দিয়েছেন। এজন্য আমি নেত্রীসহ দলীয় নেতাকর্মীদের কাছে কৃতজ্ঞ। আগামী ২৮ ডিসেম্বর নির্বাচন জনপ্রতিনিধিদের কাছে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দল সমর্থিত প্রার্থীদের বিজয়ী করার আহবান জানান।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *