Main Menu

ফেনীতে নারীসহ তিন অপহরণকারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক >>
ফেনীতে নারীসহ তিন অপহরণকারীকে আটক করেছে র্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান (র্যাব)। বুধবার রাতে শহরের কোট বিল্ডিং এলাকার হাজারী সড়ক থেকে আটকের পর বৃহস্পতিবার সকালে তাদের ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়।
র্যাব জানায়, ওই দিন বেলা ১১টার দিকে ব্যাক্তিগত কাজ শহরের নতুন রেজিষ্ট্রি অফিসের দিকে যান সোনাগাজী উপজেলার সোনাপুর গ্রামের মৃত-আমিনউল্লাহ খন্দকারের ছেলে আবুল ফয়েজ খন্দকার (৬৫)। তাকে বহনকারী রিক্সা উত্তর চাড়িপুর এলাকায় পৌঁছলে অপহরণকারীরেদ একটি দল তাকে ভয় দেখিয়ে পার্শ্ববর্তী একটি ভবনের পাঁচতলার একটি কক্ষে আটকে রাখে। বেড়ক মারধর করে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবী করে অপরণকারী চক্রের সদস্যারা। অপহরণকারীদের ৫০ হাজার টাকা পাঠাতে আবুল ফয়েজ খন্দকার তার ছেলে মোঃ ইফতেখার খন্দকারকে জানালে সে তাৎক্ষনিক বিষয়টি র্যাবকে অবহিত করেন। পরে সন্ধ্যায় র্যাব হাজারী সড়ক এলাকায় অভিযান চালিয়ে অপহৃতাকে উদ্ধার করে। এসময় সোনাগাজী উপজেলার আমিরাবাদ ইউনিয়নের চরকৃষ্ণজয় গ্রামের ফখরুল ইসলামের মেয়ে ফারজানা আক্তার (২২), একই উপজেলার চরসাহাবিকারী এলাকার মোঃ ইসমাইলের ছেলে শহিদুল ইসলাম (২৭) ও ফেনী সদর উপজেলার চোচনা এলাকার রুহুল আমিনের ছেলে মাঃ রিয়াজ হোসেনকে (২৭) আটক করে র্যাব। এছাড়াও সোনাগাজী উপজেলার চর কৃঞ্চজয় গ্রামের বেলাল হোসেন জাহাঙ্গীরের স্ত্রী সখিনা খাতুন (৪০) ও একই উপজেলার সোনাপুর গ্রামের হোসেন আহম্মদের ছেলে রানা (২৪) পলাতক রয়েছে। র্যাব আরো জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা স্বীকার করে রা বিভিন্নভাবে প্রলোভন দেখিয়ে মানুষকে আটক রেখে মোবাইলের মাধ্যমে আপত্তিকর ছবি উঠিয়ে ইন্টারনেটে ছেড়ে দেয়ার ভয়ভীতি দেখিয়ে বিকাশের মাধ্যমে মুক্তিপণ আদায় করে।
ফেনীস্থ্য র্যাব-৭ এর কোম্পানী অধিনায়ক শাফায়াত জামিল ফাহিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *