Main Menu

মুজিব উদ্যানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন হবে জয়নাল হাজারীর

ফেনী প্রতিনিধি :
ফেনীর মুকুটবিহীন সম্রাট বর্ণাঢ্য রাজনীতির অধিকারি বর্ষিয়ান আ’লীগ নেতা,, সাবেক তিনবারের এমপি জয়নাল হাজারীকে ফেনীর নিজ বাসভবন মুজিব উদ্যানে বকুলতলায় সমাহিত করা হবে। মুজিব উদ্যানে দাফনের জন্য তিনি এক বক্তব্যে ফেনীবাসী ও তার স্বজনদের প্রতি অনুরোধ জানিয়েছিলেন।


জয়নাল হাজারীর ভাতিজা টিটু হাজারী জানান, মঙ্গলবার (২৮ডিসেম্বর) বিকাল সাড়ে ৪টায় ফেনী সরকারি পাইলট স্কুল মাঠে জানাজা অনুষ্ঠিত হবে। পরে ফেনী শহরের মাস্টারপাড়ায় জয়নাল হাজারীর নিজ বাসভবন প্রাঙ্গন মুজিব উদ্যানে রাষ্ট্রিয় মর্যাদায় তার মরদেহ দাফন করা হবে।


এর আগে সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়ষ ছিল ৭৬ বছর।। জয়নাল হাজারীর মৃত্যুতে রাষ্ট্রপতি আবদুল হামিদ , প্রধানমন্ত্রী শেখ হাসিনাম, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ ও বিভিন্ন সংগঠন শোক জানিয়েছে। জনসভা স্থগিত করেছে ফেনী জেলা বিএনপি।

জয়নাল হাজারী ১৯৮৪ থেকে ২০০৪ সাল পর্যন্ত ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন তিনি। ফেনী-২ (সদর) আসন থেকে ১৯৮৬, ১৯৯১ এবং ১৯৯৬ সালে টানা তিনবার সংসদ সদস্য নির্বাচিত হন। সর্বশেষ ২০১৯ সালে দায়িত্ব পান আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হিসেবে। তিনি ১৯৭১ এ বুলেট পত্রিকার মাধ্যমে সাংবাদিকতায় প্রবেশ করেন। আমত্যু দৈনিক হাজারিকা প্রতিদিন ও সাপ্তাহিক হাজারিকা পত্রিকার সম্পাদক ছিলেন।

১৯৭১ সালে তিনি এফএফ ফোর্সের মাধ্যমে দুই নং সাব সেক্টরের অধিনে মুক্তিযুদ্ধে অংশ নেন।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *