Main Menu

সোনাগাজীতে দুই সহোদরকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা

সোনাগাজী প্রতিনিধি:
সোনাগাজীতে পূর্ব শত্রুতার জেরে শরীফুল ইসলাম নাবিল (২২) ও সাহেদুল ইসলাম স্বপন (২০) নামে দুই ভাইকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে সোনাগাজী পৌর শহরের ভাই ভাই হোটেলের সামনে এ ঘটনা ঘটে।

, প্রত্যক্ষদর্শী ও আহতদের পরিবার জানায়, উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের চরচান্দিয়া গ্রামের বাসিন্দা সোনাগাজী বাজারের ব্যবসায়ী আমিন শরীফের ছেলে শরীফুল ইসলাম নাবিলের সঙ্গে একই গ্রামের আবুল কালামের ছেলে মো. রিয়াজের সাথে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছে।

এ নিয়ে উভয় পক্ষের মধ্যে একাধিকবার হামলা সংঘর্ষের ঘটনা ঘটেছে। উভয় পক্ষের একাধিক মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে সোনাগাজী বাজারস্থ দোকান বন্ধ করে আমিন শরীফের দুই ছেলে শরীফুল ইসলাম নাবিল ও সাহেদুল ইসলাম স্বপন মোটরসাইকেল যোগে বাড়ি যাচ্ছিলেন।

ভাই ভাই হোটেলের সামনে জ্যামে পড়লে আবুল কালামের ছেলে মো.রিয়াজ ও কামাল উদ্দিনের ছেলে সজিবের নেতৃত্বে ৮-১০জন সশস্ত্র সন্ত্রাসী পূর্ব পরিকল্পিতভাবে নাবিল ও স্বপনের উপর হামলা করে।

তাদেরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও লোহার রড দিয়ে পিটিয়ে মারাত্মক আহত করে।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ব্যপারে ব্যবসায়ী আমিন শরীফ বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ৮-১০জনকে আসামি করে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেছেন।

সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আসামিদের ধরতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে। ঘটনার পর থেকে আসামিরা পলাতক রয়েছে।বাংলারদর্পন

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *