Main Menu

জগন্নাথপুরের আন্তর্জাতিক গীতিকবি সাংস্কৃতিক পরিষদের সভাপতি ও সা. সম্পাদককে অব্যাহতি

হাকিকুল ইসলাম খোকন :
জগন্নাথপুর উপজেলা আন্তর্জাতিক গীতিকবি সাংস্কৃতিক পরিষদের এক গুরুত্বপূর্ণ ভার্চুয়াল কার্যনির্বাহী সভা বৃহস্পতিবার (১৭ জুন) অনুষ্ঠিত হয়।

মফজ্জুল হোসেনের এর সভাপতিত্বে ও আব্দুল মাতিন লাকির সঞ্চালনায় বাংলাদেশ এবং যুক্তরাজ্য থেকে সংগঠনের উপদেষ্টা মন্ডলী ও কার্যনির্বাহী পরিষদের সদস্যদের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে সংগঠনের বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয় ।

স্বেচ্ছাচারিতা, স্বজনপ্রীতি, ক্ষমতার অপব্যবহার ও অসাংগঠনিক কার্যকলাপের কারণে সংগঠনের সভাপতি, শাহ ইয়াওর মিয়া এবং সাধারণ সম্পাদক, জুবায়ের আহমেদ হামজাকে ইতিপূর্বে শোকজ করা হয় এবং নির্ধারিত সময় অতিবাহিত হওয়ার পর ও কোন ধরনের জবাব বা আত্মপক্ষ সমর্পণ না করায় আজকের কার্যনির্বাহী কমিটির সভায় সর্বস্মতি ক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদককে অব্যাহতি দেওয়া হয়েছে ।খবর সুপার বাংলাট্ভি।

সাংগঠনিক কার্যক্রম অব্যাহত রাখার লক্ষ্যে, সংঘটনের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে মফজ্জুল হোসেনকে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে আবদুল মতিন লাকিকে সর্বসম্মতিক্রমে দ্বায়িত প্রদান করা হয়।
এবং ভারপ্রাপ্ত সভাপতি এবং সাধারণ সম্পাদক আগামী নতুন কমিটি হওয়ার আগ পর্যন্ত, সাংগঠনিক দায়িত্ব পালন করে যাবেন বলে সিদ্ধান্ত গৃহিত হয় ।

উক্ত ভার্চুয়াল সভায় উপস্তিত হয়ে সংগঠনের সার্বিক বিষয় নিয়ে বক্তব্য রাখেন আসিকুল হক আসিক,ইকবাল হুসেন আনা,জয়নাল কুরেশী, শেখ আব্দুল মজিদ,মালুল খান, গীতিকার আব্দুল কাইউম, মাসুদ আহমেদ, আকিকুর রহমান জুবের, আবিদুল ইসলাম আরজু, গোলাম মওলা নিক্সন, খালেদ আহমেদ, আওলাদ হুসেন, হাজী শামিম, কবির মিয়া, আবুল কাশেম, শেখ রেদুয়ানুর রহমান, রুবেল মিয়া, আবুল হাসনাত, ইমদাদুল হুসেন, সেলিম আহমেদ,
পাপন আহমেদ, বেলাল আহমেদ,
ফিরুজ মিয়া প্রমুখ ।

ভার্চুয়াল সভায় যারা বিভিন্ন অসুবিধার উপস্তিত হতে পারেন নি এবং তাদের পূর্ণ সমর্থন ও সম্মতি জানিয়েছেন তাহার হলেন –
সুফি মিয়া , মির্জা জুয়েল আমিন, আবুল হুসেন, হেভেন খান, খলকু মিয়া, আক্তার পরদেশী,মিনার মিয়া, আলা উদ্দিন, আব্দুল ওদুদ, সাজু আহমেদ,
কবি নুরুল আলম, দুলদুল বারী, শিশু মিয়া, জুবের আহমদ, কমর উদ্দিন, মাহবুব হুসেন, আজম আলী, আনোয়র হুসেন, লায়েক আহমদ, আলী আহমেদ, আসকর আলী, সুজানুর রশিদ প্রমুখ ।

সভায় আগামী ২৮ শে জুন সোমবার লন্ডনে সংগঠনের এক সাধারন সভার আয়োজন করা হয়েছে
উক্ত সভায় সংগঠনের সকল সদস্যদেরকে উপস্থিত থেকে, সাংগঠনিক পরবর্তী কাযর্ত্রুম এগিয়ে নেওয়ার জন্য আহ্বান জানানো হয়েছে ।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *