Main Menu

ফুলগাজীতে পল্লী বিদ্যুতের উঠান বৈঠক

মোঃ দেলোয়ার হোসেনের মজুমদার ঝন্টু :

শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ। বাংলাদেশ বিদ্যুতায়ন ভোট ফেনী পল্লী বিদ্যুৎ সমিতির ফুলগাজী জোনাল অফিস এর আয়োজনে ৪নং এলাকা পরিচালক তহমিনা আক্তার শিল্পীর  সহযোগিতায় ফকিরের খিল গ্রামের ভূঁইয়া বাড়িতে পল্লী বিদ্যুৎ সমিতির উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলগাজী আওয়ামী লীগ এর সভাপতি বর্তমান উপজেলা চেয়ারম্যান আবদুল আলিম মজুমদার। বিশেষ অতিথি  ছিলেন ফেনী সদর মহিপাল পল্লী বিদ্যুৎ সমিতির এলাকা পরিচালক অ্যাডভোকেট কাজী মোজাহেরুল ইসলাম জাহিদ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ফেনী পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার আক্তার হোসেন। এই সময় তার বক্তব্যে বলেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে মুজিব বর্ষ (১৭ই মার্চ ২০২০ থেকে ১৭ ই মার্চ ২০২১) পালিত হবে। যথাযোগ্য মজাদার সাথে পালন করা করার জন্য আমরা পল্লী বিদ্যুৎ সমিতি সেবা বষ হিসেবে পালন করবো।  আমরা এই এক বছর পল্লী অঞ্চলের আমাদের সম্মানিত গ্রাহকদের নিকট গিয়ে উঠান বৈঠকের মধ্য দিয়ে আমরা আপনাদের সমস্যা সরাসরি আপনাদের মুখ থেকে শুনে দ্রুততম সময়ে সমাধান করব।

 

তিনি আরো বলেন আমরা বর্তমানে দেশের ৯৫ ভাগ লোককে বিদ্যুৎ সংযোগ দিয়েছি। মুজিব বর্ষ উপলক্ষে আমরা সারা বাংলাদেশে শতভাগ বিদ্যুৎ যেন গ্রাহক পায় সে লক্ষে আমরা কাজ করে যাচ্ছি। উঠান বৈঠকে আরো আলোচনা করেন দালালি প্রতিরোধের মাধ্যমে উত্তম গ্রাহক সেবা প্রধান  ও নিরবিচ্ছিন্ন মানসম্পন্ন বিদ্যুৎ সরবরাহ করা। রাইট অপ ওয়ে বাস্তবায়ন নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ বিদ্যুৎ চুরি প্রতিরোধ পার্শ্ব সংযোগ হ্রাস করণ।

 

বর্তমানে পল্লী বিদ্যুৎ সমিতিতে সংযোগ প্রত্যাশী শিল্প যেমন পোল্ট্রি ফার্ম মৎস্য খামার ওয়ার্কসপ সকল ধরনের ফ্যাক্টরি  সমিল রাইস মিল এবং বাণিজ্যিক সকল ধরনের দোকান শপিংমল পেট্রোল পাম্প সি এন জি পাম্প সহ সকল ধরনের বিদ্যুৎ সংযোগ ১ কিলোওয়াট থেকে ৫০ কিলোওয়াট পর্যন্ত বিনামূল্যে ট্রান্সফর্মার সহ দুই স্পন পর্যন্ত বিনা খরচে লাইন নির্মাণ করা হবে। প্রধানমন্ত্রীর নির্বাচনী ইশতেহার আমার গ্রাম আমার শহর বিনির্মাণ ও বাস্তবায়নের অংশ হিসেবে আমরা নিরস কাজ করে যাচ্ছি।

এ সময় আরো উপস্থিত ছিলেন মুন্সিরহাট ইউনিয়ন চেয়ারম্যান ভিপি নুরুল আমিন। ফুলগাজী জোনাল অফিস এর এ জিএ ম কম আব্দুল মান্নান।ওয়ারিং পরিদর্শক ইরফান আহমেদ সহ আরো অনেকে। ফুলগাজী জোনাল অফিসের ডি জি এম সেকান্দার আলীর অনুষ্ঠানে সমাপ্ত ঘোষণা করেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *