Main Menu

নৌকাকে বিজয়ী করতে শেখ হাসিনাকে কথা দিয়েছি আপনাদের উপর ভরসা করে- নাসিম চৌধুরী

আবু ইউসুফ মিন্টু:

ফেনী-১ আসনের মহাজোট প্রার্থী ও জাসদের সাধারণ সম্পাদক শিরিন আখতারের নৌকা মার্কা সমর্থনে পরশুরামে বিশাল জনসভা ও মিছিল অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন ফেনী ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের প্রেসিডেন্ট আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। বিশেষ অতিথি ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।

নির্বাচনী সভা নৌকা মার্কা ভোট চেয়ে বক্তব্য দেন ফেনী -১ আসনের সংসদ সদস্য ও জাসদের সাধারণ সম্পাদক শিরিন আখতার।

মঙ্গলবার (২৫ডিসেম্বর) উপজেলা পরিষদ প্রাঙ্গনে অনুষ্ঠিত সভায়

প্রধান অতিথির বক্তব্যে আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম বলেন আমার মাতৃতুল্য বড় বোন শেখ হাসিনা গত রবিবার গনভবনের ডেকে আমার কাছে একটি জিনিস চেয়েছেন। আমি সেটি আজকে পরশুরাম বাসীর কাছে চাইতে এসেছি। তিনি আমাকে বলেছেন ফেনী-১ আমি নিজে  (শেখ হাসিনা) প্রার্থী হয়েছি। আমাকে (নৌকা) কে বিজয়ী করে আনতে হবে। নৌকা প্রতীককে বিজয়ী করতে হবে। আলাউদ্দিন নাসিম বলেন আমি শেখ হাসিনাকে কথা দিয়েছি আপনাদের উপর ভরসা করে।

 

আপনারা আমাকে কথা দিন ভোটারদের বাড়ীতে গিয়ে হাত পা ধরবেন। নৌকা মার্কা ভোট দিতে অনুরোধ করবেন।

আমি চাই আজকে থেকে সবাই প্রতিদিন অন্তত ১০ জন ভোটার কে বলবেন নৌকা মার্কা ভোট দিতে। এটা আমার আপনারদের প্রতি দাবি।

আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম বলেন সবাই বাড়ীতে গিয়ে আমার সালাম পৌছে দিবেন সবাইকে বলবেন আমি আলাউদ্দিন চৌধুরী নাসিম প্রার্থী হয়েছি, সবাই যেন আমাকে একটি নৌকা মার্কা ভোট দেয়।

নাসিম বলেন আমাদের অন্তরে সবসময় পরশুরাম থাকে। আমরা সব সময়ে এই এলাকার মানুষের জন্য কাজ করার চেষ্টা করেছি, জানিনা কতটা সফল হয়েছি, তবে সবসময়ে চেষ্টা করেছি মানুষের জন্য কাজ করতে।

 

আপনার দীর্ঘদিন ধরে চেয়েছেন আমি এই এলাকা থেকে নির্বাচন করতে । কিন্তু আমি আড়ালে থেকে মানুষের  জন্য কাজ করতে  চেয়েছিলাম। একাদশ সংসদ নির্বাচনে আমার আত্বীয় স্বজন ও বন্ধুবান্ধবের জন্য বাধ্য হয়ে নির্বাচনে আগ্রহ দেখেছিলাম। কিন্তু শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিতে না পেরে মনে কষ্ট পেয়েছেন। আমি প্রধানমন্ত্রীকে বলেছি গতবার আপনি আমাকে নির্বাচন করতে বলেছেন আমি নির্বাচনে অংশ নেওয়ার ভয়ে বিদেশ চলে গিয়েছিলাম। এইবার আমি চেয়েছি কিন্তু আপনি দিতে পারেননি। শোধভাত (সামান সমান) হয়ে গেছে, এখানে খারাপ লাগার কিছু নেই।

নাসিম বলেন আমার একমাত্র  সন্তান বলেছে আমার কিছু লাগবে না তোমার যা কিছু আছে তা দিয়ে এলাকার মানুষের সেবার জন্য কাজ করো। আমার স্ত্রীর একই কথা, তাই আমার যা সম্পদ আছে আমি তার ২৫ শতাংশ  আমি আমাদের ফাউন্ডেশনে আমি দান করে দিব, এলাকার   জনগনের সেবার জন্য সে ফাউন্ডেশান কাজ করবে।

নির্বাচনী সভায় আরো বক্তব্য রাখেন ফেনী জেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম, ফেনী জেলা আওয়ামীলীগের সহ সভাপতি খায়রুল বাশার মজুমদার তপন, পরশুরাম উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, পৌরসভার মেয়র নিজাম উদ্দিন  চৌধরী সাজেল, চিথলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাকির হোসেন, পরশুরাম উপজেলা যুবলীগ সভাপতি মো ইয়াছিন শরীফ মজুমদার, সাধারন সম্পাদক এম সফিকুল হোসেন মহিম।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *