সরকার ও জনগনের মধ্যে সেতু বন্ধন রচনা করে মাঠ প্রশাসন – ডিসি  মো: রাশেদুল ইসলাম

 

আব্দুর রহিম,খাগড়াছড়ি সংবাদদাতা-

জনগনের সেবার জন্যই প্রশাসন এমন মন্তব্য করে খাগড়াছড়ির জেলা প্রশাসক মো: রাশেদুল ইসলাম বলেছেন, জনকল্যাণে সরকারের গৃহিত সেবাসমুহ জনগনের দৌড়গোড়ায় পৌছে দিতেই আমরা কাজ করছি। মাঠ প্রশাসন সরকার ও জনগনের মধ্যে সেতু বন্ধন রচনা করে থাকে। সরকারের গৃহিত উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নের মাধ্যমে জনকল্যান নিশ্চিত করতে হবে। তিনি বলেন, মাঠ প্রশাসেনর কোন ধরনের গাফেলতি বরদাস্ত করা হবেনা। যেকোন সমস্যা প্রশাসেনর নজরে নিয়ে আসারও আহবান জানান তিনি।

বুধবার সকাল ১১.০০ টা খাগড়াছড়ির মাটিরাঙ্গায় উপজেলা পর্যায়ের বিভিন্ন বিভাগীয় প্রধান, নির্বাচিত জনপ্রতিনিধি, শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ও সুশীল সমাজের প্রতিনিধিদের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বি.এম মশিউর রহমান‘র সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: তাজুল ইসলাম, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামছুল হক ও মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: সাহাদাত হোসেন টিটো বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

বিশেষ অতিথির বক্তব্যে মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজু প্রশাসনের সাবির্ক কর্মকান্ড সন্তোষজনক উল্লেখ করে বলেন, অতীতের যেকোন সময়ের চেয়ে মাটিরাঙ্গা বিভিন্ন ক্ষেত্রে এখন এগিয়ে।

মাটিরাঙ্গার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক রয়েছে উল্লেখ করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: সাহাদাত হোসেন টিটো বলেন, প্রশাসন আর জনগনের সম্মিলিত প্রচেষ্ঠার মাধ্যমেই এটা সম্ভব হয়েছে।

সভাপতির বক্তব্যে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বি.এম মশিউর রহমান জনগণের দৌড়গোড়ায় সরকারী সেবা সমুহ যথাযথভাবে জনগনের মাঝে পৌছে দিতে সর্বাত্বক প্রচেষ্ঠা বিদ্যমান রয়েছে উল্লেখ করে বলেন, দ্রুত সময়ের মধ্যে কাংক্ষিত সেবা জনগনকে দিতে সরকারের প্রতিটি বিভাগ কাজ করছে। ইতিমধ্যে ডিজিটালাইজেশনের মাধ্যমে সরকারী বিভিন্ন সেবা নিশ্চিত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *