Main Menu

চট্টগ্রাম রাউজানে মোটরসাইকেল চোর সিন্ডিকেটের এক সদস্যসহ আটক

মোঃ আলাউদ্দীন :

 

 

চট্টগ্রামের রাউজানে চোরাইকৃত মোটর সাইকেল বিক্রয়ের সময় চোর সিন্ডিকেটের এক সদস্যকে আটক করা হয়েছে। বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে রাউজান পৌরসভার ৫নং ওয়ার্ডের স্বপনের দোকান এলাকায় চোরাইকৃত মোটর সাইকেলসহ তাকে আটক করা হয়। তাদের থেকে একটি ডিসকভার মোটর সাইকেল উদ্ধার করা হয়। ধৃত মোটর সাইকেল চোর সিন্ডিকেটের সদস্যের নাম মো. নেজাম উদ্দিন (২৮)। সে ফটিকছড়ি উপজেলার ভূজপুর ইউনিয়নের সোয়াবিল এলাকার আদর্শ গ্রামের এজাহার মিয়ার পুত্র।

 

রাউজান থানা পুলিশ জানিয়েছে, বুধবার বিকালে ফটিকছড়ি থেকে চোরাইকৃত মোটর সাইকেল বিক্রির উদ্দেশ্যে রাউজান নিয়ে আসে চোর সিন্ডিকেটের ৩ সদস্য। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পৌরসভার ৫নং ওয়ার্ডের স্বপনের দোকানে গেলে মোটরসাইকেল রেখে দুইজন পালিয়ে গেলেও একজনকে আটক করা হয়।

 

এই প্রসঙ্গে রাউজান থানার সেকেন্ড অফিসার নুর নবী বলেন, আটককৃত নেজাম মোটর সাইকেল চোরের সক্রিয় সিন্ডিকেটের সদস্য। তারা বিভিন্ন স্থান থেকে মোটর সাইকেল চুরি করে বিক্রি করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে চোরাইকৃত মোটর সাইকেল বিক্রির সময় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে পৌঁছায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ২জন পালিয়ে গেলেও একজনকে আটক করা হয়। থানার ওসি কেপায়েত উল্লাহ বলেছেন ধৃত চোরকে জিজ্ঞাসাবাদ করে সিন্ডিকেটের অন্য সদস্যদের নাম ঠিকানা জানার চেষ্টা হচ্ছে। এসংক্রান্ত মামলা রুজু করে আদালতে সোপর্দ করা হবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *