Main Menu

ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান সোহেলকে হত্যার পরিকল্পনা

ফেনী প্রতিনিধি : ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেলকে হত্যার পরিকল্পনা করেছে উপজেলা বিএনপির নেতারা। শনিবার রাত ৮টায় ফেইসবুক স্ট্যাটাসের মাধ্যমে এ তথ্য জানিয়েছেন সোহেল।

তার ফেইসবুক স্ট্যাটাসটি নিম্মরুপ:-

আমার প্রাণপ্রিয় ছাগলনাইয়া উপজেলাবাসি ও ফেনী জেলাবাসি।

আসসালামু আলাইকুম। আপনাদেরকে আমি একটি গভীর ষড়যন্ত্রের নীলনকশা অবগত করছি। আপনারা জেনে, আশ্চর্য ও মর্মাহত হবেন।

ছাগলনাইয়া উপজেলা বি,এন,পির সভাপতি নুর আহাম্মেদ গং সাহেবরা আবারও নতুন ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। গত বৃহস্পতিবার রাত ৯টায় তাদের বাড়ীতে গোপন বৈঠক করে সর্ব সন্মতিক্রমে আমাকে হত্যা করার হীন সিদ্ধান্ত গ্রহণ করে। এতে আবু আহাম্মদ এক কোটি ও নুর আহান্মদ এক কোটি মোট দুই কোটি টাকা ব্যয় করবে শুধুমাত্র  আমাকে হত্যা করার নীলনকশা বাস্তবায়ন করতে! তাদের পরিকল্পনা অনুযায়ী ঢাকা থেকে নুর আহাম্মদের বড় ছেলে টিটু কিলার ভাড়া করে আনবে। এর আগেও একবার ঢাকার নয়াপল্টন হোটেল মিডওয়ের সামনে আমাকে হত্যার চেষ্টা করে ব্যর্থ হয়েছে। পরমকরুণাময় মহান আল্লাহ আমাকে রক্ষা করেন সেদিন। আমি বেঁচে থাকার কারণে নাকি তারা মানুষের উপর জুলুম, নির্যাতন, ভূমি দখল,শোষণ ও প্রভূত্বগিরি করতে পারছেনা। আমি বেঁচে থাকলে ফেনী এক আসনও নাকি বি,এন,পি হারাবে আর আওয়ামীলীগ জিতে যাবে। তাই, আমাকে মেরে ফেলতেই হবে, দুনিয়া থেকে সরিয়ে দিতেই হবে! ছিঃ ধিক্কার জানাই!

নুর আহাম্মদ সাহেব একটা কথা মনে রাখবেন,আল্লাহর রহমতে আমাকে হত্যা করা এত সহজ নয়! আপনাদের মত বেঈমান মোনাফেকের হাতে আমি মরবোনা। কারন, আমি মানুষের জন্য রাজনীতি করি,মানুষের দোয়া আর ভালোবাসাই আমাকে বাঁচিয়ে রাখবে সারাজীবন জনগণের সেবা করার জন্য; সুখেদুঃখে তাদের পাশে থাকার জন্য। আপনার এহেন হীন নীলনকশা কখনওই বাস্তবায়ন হবে না! বরং আপনারাই ধবংস হয়ে যাবেন।

আর মনে রাখবেন সারা বাংলাদেশের যে কোন প্রান্তে আমার যদি বিন্দুমাত্র ক্ষতিও হয় কিংবা হত্যা ও হই! তাহলে, আপনি নুর আহাম্মদ এক নাম্বার আসামী,আবু আহাম্মদ দুই নাম্বার আসামী, টিটু তিন নাম্বার আসামী,মিশু চার নাম্বার আসামী এভাবে আপনার পরিবারের আটজন আসামী হবে। শুধু একটি কথা বলতে চাই,শুধু আমি নই !

যদি আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ,কৃষকলীগ, শ্রমিকলীগ,সেচ্ছাসেবকলীগের যে কোন নেতা কর্মীর গায়ে একটা আছোড়ও লাগে। তাহলে আমি সোহেল চৌধুরী আমার নেতা কর্মীদের রক্ষা করতে নিজের জীবন বিসর্জন দিতেও দ্বিধাবোধ করবোনা!

#সোহেল চৌধুরী, চেয়ারম্যান, ছাগলনাইয়া উপজেলা পরিষদ।

এ বিষয়ে উপজেলা বিএনপির সভাপতি ও সাধারন সম্পাদকের কোন বক্তব্য পাওয়া যায়নি।

 






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *