Main Menu

তথ্য প্রযুক্তি আইনে হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি গ্রেফতার :বিএমএসএফ’র নিন্দা

হবিগঞ্জ প্রতিনিধি :

 

হবিগঞ্জ-২ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল মজিদ খানের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তাফা রফিককে গ্রেফতার করেছে পুলিশ।

 

সোমবার ভোর রাতে (১২জুন) বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক এর নেতৃত্বে একদল পুলিশ শহরের টাউন হল এলাকায় অবস্থিত হবিগঞ্জ সমাচার পত্রিকা অফিস থেকে তাকে গ্রেফতার করে।

 

পুলিশ জানায়, গত ৮ জুন হবিগঞ্জের স্থানীয় দৈনিক হবিগঞ্জ সমাচারে জাতীয় কয়েকটি অনলাইন পত্রিকার বরাত দিয়ে আওয়ামী লীগের ৮০ জন এমপি মনোনয়ন থেকে বাদ পড়ার সম্ভাবনা রয়েছে সংক্রান্ত একটি সংবাদ প্রকাশ করে। এতে মজিদ খানের নামও উল্লেখ করা হয়।

 

এর প্রেক্ষিতে গত ৮ জুন হবিগঞ্জ-২ আসনের এমপি আব্দুল মজিদ খানের ভাতিজা ও পুকুড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আফরোজ মিয়া বাদী হয়ে পত্রিকার সম্পাদক ও প্রকাশক গোলাম মোস্তাফা রফিক, ভারপ্রাপ্ত সম্পাদক রাসেল চৌধুরী, ব্যবস্থাপনা সম্পাদক নীরঞ্জন সাহা নীরুর বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে সোমবার ভোরে তাকে গ্রেফতার করে পুলিশ।

 

এদিকে সোমবার বিকেলে গ্রেফতারকৃত গোলাম মোস্তফা রফিককে হবিগঞ্জ আদালতে প্রেরণ করলে আদালত তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

 

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক জানান, তথ্য প্রযুক্তি আইনের দায়েরকৃত মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

 

হবিগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক কাজী কামাল উদ্দিন জানান, বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *