Main Menu

স্কুল ছাত্রের হাত ধরে পালালো স্কুল শিক্ষিকা

বাংলার দর্পন আন্তর্জাতিক ডেস্ক– বাড়ি থেকে অর্থ-গয়না নিয়ে হঠাৎ উধাও ১৪ বছরের কিশোর ছাত্র। দুশ্চিন্তায় পরিবার। পরে জানা গেল, ওই স্কুলের এক শিক্ষিকারও খোঁজ মিলছে না। আর এতেই শুরু তোলপাড়। পরে জানা গেল, ওই স্কুলশিক্ষিকার হাত ধরেই পালিয়েছে কিশোর ছাত্র। তবে ওই কিশোর ছাত্র এবং শিক্ষিকার বাড়ির তরফ থেকে একে অন্যের ওপর দায় চাপানো হয়েছে।

কিশোরের পরিবারের দাবি, ওই শিক্ষিকা তাকে ফুসলিয়ে বাড়ি থেকে ভাগিয়ে নিয়ে গেছেন। এদিকে শিক্ষিকার পরিবারের পাল্টা অভিযোগ, ওই ছাত্রই না কি তাকে অপহরণ করেছে। চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের ফরিদপুরে ১ ডিসেম্বর রাতে। সোমবার সকালে কিশোরের পরিবার শিক্ষিকার বিরুদ্ধে অভিযোগ দায়ের করে। আর খবর পেয়ে থানায় পাল্টা অভিযোগ দায়ের করে শিক্ষিকার পরিবারও।

পুলিশ জানিয়েছে, ১ ডিসেম্বর রাত থেকে কিশোর এবং স্কুলের ওই শিক্ষিকাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। পরে জানা যায়, ওই শিক্ষিকার সঙ্গেই কিশোর পালিয়েছে। এমনকি পালানোর দিন রাতে কিশোর বাড়ি থেকে নগদ ৮ হাজার টাকা এবং বেশ কিছু গয়নাও চুরি করে নিয়ে গেছে বলে অভিযোগ। বাড়ি ছাড়ার দিন থেকে এখন পর্যন্ত ওই কিশোর বা শিক্ষিকা কেউই বাড়িতে যোগাযোগ করেননি। ঘটনাটি নিয়ে বেশ ধন্দে রয়েছে পুলিশ। ফরিদপুর পুলিশের এসপি যমুনা প্রসাদ জানান, দুজনের খোঁজ চলছে। খোঁজ না পাওয়া পর্যন্ত বলা সম্ভব নয় ঠিক কী হয়েছে।

সম্পাদনা/ আবদুল্লাহ রিয়েল






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *