ফেনীতে পরিবহনে চাঁদা নেওয়ার অভিযোগে গ্রেপ্তার ৯

ফেনী :
ফেনীর ছাগলনাইয়ায় অবৈধভাবে যানবহন থেকে চাঁদা নেওয়ার অভিযোগে ৯ যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭। শুক্রবার (১৫মার্চ) বিকালে ছাগলনাইয়া পৌরসভার জিরোপয়েন্ট এলাকা থেকে তাদের আটক হয়।

শনিবার সকালে ধৃতদের ফেনী আদালতে সোপর্দ করা হয়।

র‍্যাব-৭ ফেনী ক্যাম্প জানায়, ছাগলনাইয়া জিরোপয়েন্টসহ আশপাশের স্ট্যান্ড থেকে অবৈধভাবে চাঁদা আদায় করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকালে অভিযান চালায় র‍্যাবের একটি টহলদল।

প্রকাশ্যে যানবাহন থেকে চাঁদা নেয়ার ঘটনায় ছাগলনাইয়ার ওবায়দুল হকের ছেলে মোঃ সাইফুল ইসলাম (৪১), মোঃ ইব্রাহিমের ছেলে মোঃ ছলিম (৩৪), আবুল কালামের ছেলে মোঃ আরাফাত (২৩), মাক্ষু মিয়ার ছেলে মোঃ আলম (৪৫), আবুল কাশেমের ছেলে মোঃ আজিম উদ্দিন (২৬), জাফর আহম্মেদের ছেলে রেজাউল করিম (৪২), ইব্রাহিম দিপ্তির ছেলে আবুল হাশেম খোকন (৪২), রহিম উল্ল্যাহর ছেলে মোঃ শফিক (৪৫) ও আবুল হাশেমের ছেলে মোঃ আনোয়ার (৪২) কে আটক করা হয়।

তারা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে। এসময় বিভিন্ন গাড়ী হতে আদায়কৃত ২২ হাজার ৬০০ টাকা এবং চাঁদা আদায়ের বিপুল পরিমান ভূয়া রশিদ বহি উদ্ধার করা হয়।

র‍্যাব-৭ ফেনী ক্যাম্পের সহকারি পরিচালক (মিডিয়া) নুরুল আবছার বলেন, শনিবার সকালে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা রুজু করে ছাগলনাইয়া থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *