বাংলাদেশ সমাচার পত্রিকায় জেলা প্রতিনিধি নিয়োগ পেলেন ছালাহ্ উদ্দিন

প্রেস বিজ্ঞপ্তিঃ

“দৈনিক বাংলাদেশ সমাচার” পত্রিকার ফেনী জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন মোঃ ছালাহ্ উদ্দিন।  ৯ ফেব্রুয়ারী মঙ্গলবার পত্রিকার সম্পাদক ও প্রকাশক ড. খান আসাদুজ্জামান কর্তৃক স্বাক্ষরিত নিয়োগপত্র এবং কার্ড প্রদানের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়। দৈনিক বাংলাদেশ সমাচার ৮ম ওয়েজ বোর্ড ভুক্ত, পত্রিকাটি ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক।

 মোঃ ছালাহ্ উদ্দিন  সোনাগাজী প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও সোনাগাজী উপজেলার আমিরাবাদ ইউনিয়নের আবদুল গফুরের পুত্র। তিনি জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স ডিগ্রী  অর্জন করেন।

 

পেশাগত ক্ষেত্রে মোঃ ছালাহ্ উদ্দিন দীর্ঘ বছর যাবত সাংবাদিকতা পেশার সাথে জড়িত। বর্তমানে তিনি অনলাইন নিউজ পোর্টাল ফেনীর কন্ঠস্বর সম্পাদনা করছেন। এর আগে তিনি দৈনিক বিজয়, দৈনিক ঘোষণা, দৈনিক আজকালের খবর, দৈনিক আলোকিত দেশ, দৈনিক খবরপত্র সহ বিভিন্ন গনমাধ্যমে কাজ করেছেন।

 

মোঃ ছালাহ্ উদ্দিন বলেন, নিজ উপজেলা ও জেলার মানুষের সেবার জন্যই সাংবাদিকতার মত মহান পেশা বেঁছে নিয়েছি। বিগত দিনে চেষ্টা করেছি মানুষের দুঃখ, কষ্টসহ বিভিন্ন ইস্যু পত্রিকার মাধ্যমে তুলে ধরতে। এক্ষেত্রে সহকর্মীসহ সবার সহযোগিতা পেয়েছি।

তাই আগামীতে পত্রিকাটির মাধ্যমে জেলার উন্নয়ন, সম্ভবনা, দুঃখ, সুখের চিত্র তুলে ধরতে সহকর্মীসহ সকলের সহযোগিতা কামনা করছি।

 

বিজ্ঞাপন, নিউজ যে কোন প্রয়োজনে  ০১৮২০০৬৬০৫১ নাম্বারে বা salahuddin052@gmail.com এ তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য অনুরোধ জানান তিনি। বাংলারদর্পণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *