Main Menu

ফেনী জেনারেল হাসপাতালে রোগীর স্বজনকে পেটাল টাকার জন্য

ফেনী প্রতিনিধি :
ফেনী জেনারেল হাসপাতালে ভর্তিকৃত এক রোগীর স্বজনদেরকে টাকার জন্য আটকে রেখে পিটিয়ে জখম করেছে হাসপাতালের নিরাপত্তাকর্মীরা। এতে হাসপাতালে হট্টগোল সৃষ্টি হয়। হাসপাতালে সেবার জন্য আসা রোগীরা বিড়ম্বনার শিকার হয়।

বুধবার দুপুরে জরুরি বিভাগের সামনে এ ঘটনাটি ঘটে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ফেনী জেনারেল হাসপাতালের বেডে ভর্তিকৃত এক রোগীকে দেখতে হাসপাতলে আসে সুজা মিয়া ও তোফাজ্জল।
হাসপাতালে নিরাপত্তা নিয়োজিত অস্থায়ী কর্মচারী তাদেরকে কার্ড ছাড়া হাসপাতালে প্রবেশ করতে বাঁধা দেয় এবং পরিদর্শণ ফি দাবি করেন।

এ নিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে তাদের হাসপাতালের ভিতরে ঢুকিয়ে গেট বন্ধ করে দেয়। নিরাপত্তাকর্মীরা রোগীর স্বজনদের লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।

আহত সুজা মিয়া জানান, হাসপাতালে রোগী দেখতে কার্ড লাগে অথবা টাকা দিতে হয় এটি জানা ছিলনা। রোগী দেখতে এসে টাকার জন্য লাঞ্ছিত হলাম আমরা তিনজন ।

তাদের মারপিটের ছবি উঠানোর সময় দৈনিক যুগান্তরের প্রতিনিধি যতন মজুমদারের মোবাইল ফোনটি ছিনিয়ে নিয়ে যায় নিরাপত্তাকর্মীরা। কিছুক্ষণ পর তত্বাবধায়ক সাংবাদিকের। মোবাইল ফোনটি ফেরত দেয়।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মো. ইকবাল হোসেন ভূঞা বলেন, একসঙ্গে ২-৩ জন প্রবেশ করতে চাইলে নিরাপত্তা কর্মীরা বাঁধা দেয়। এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়।

ফেনী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. আবুল খায়ের মিয়াজী বলেন, টাকা দাবির বিষয়টি সঠিক নয়। স্বজনদের পেটানোর ঘটনা তিনি খতিয়ে দেখে ব্যবস্থা নেবেন।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *