Main Menu

ছাগলনাইয়ায় ১০কেজি গাঁজাসহ মাদক বিক্রেতা গ্রেফতার

ফেনী :
জেলার ছাগলনাইয়া কলেজ রোড এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ০১ লক্ষ ৫০ হাজার টাকা মূল্যের ৯.৮ কেজি গাঁজা উদ্ধারসহ এক মাদক ব্যবসায়ী’কে আটক করেছে র‌্যাব-৭। এছাড়া মাদক পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

র‍্যাব -৭ সুত্রে জানা যায়,এক মাদক ব্যবসায়ী একটি মোটরসাইকেল যোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে মুহুরিগঞ্জ হইতে ছাগলনাইয়া দিকে যাচ্ছে। এমন একটি সংবাদের ভিত্তিতে গত ২৭ জুলাই ৩ঘটিকায় র‌্যাব-৭ এর একটি চৌকস আভিযানিক দল কলেজ রোডস্থ পশ্চিম ছাগলনাইয়া চৌরাস্তা জামে মসজিদের সামনে পাঁকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি মোটরসাইকেল এর গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা মোটরসাইকেলটিকে থামানোর সংকেত দিলে মোটরসাইকেলটি র‌্যাবের চেকপোস্টের সামনে না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামী আবু সায়েম মোঃ আল মোবারক (২৬),নামে এক মাদক বিক্রেতাকে আটক করেন। সে পশ্চিম ছাগলনাইয়ার আবু তৈয়ব ছেলে।

তার হেফাজতে থাকা মোটরসাইকেলের সাথে রাখা ০১ টি বস্তার ভিতর হতে ৯.৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ছাগলনাইয়া থানায় হস্তান্তর করা হয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *