Main Menu

মীর জুবায়ের আলম’র লাইভ প্রকাশের পর ইকরতলী আশ্রয়নে এলাকার ভূমিহীনরা ঘর পেলেন

মীর জুবায়ের আলম
হবিগঞ্জ জেলা চুনারুঘাট উপজেলা গাজীপুর ইউনিয়নে ইকরতলী গ্রামে ভূমিহীনদের জন্য প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আশ্রয়ন তৈরি করা হয়।গত ২৩/০১/২০২১ইং তারিখে প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে ৭৪টি পরিবার উপকারভোগীদের মাঝে ভূমির দলিল গৃহের চাবি হস্তান্তর করা হয়।

চাবি হস্তান্তর পর থেকে অনেকে গৃহে থাকছে না। জরিপে দেখা যারা গৃহ নিয়েছেন তাদের অনেকে বিটা বাড়ি রয়েছে।যার ফলে আশ্রয়নে তারা আসেন নাই।

সাংবাদিক মীর জুবায়ের আলম গত ০৭ই জুলাই আশ্রয়নের ঘরে তালাবদ্ধ দেখে লাইভে আসেন এবং প্রশাসনের দৃ‌ষ্টি আকর্ষণ করেন, তার পর থেকে নরেছরে উঠেন হবিগঞ্জ জেলা প্রশাসক সহ চুনারুঘাট উপজেলা প্রশাসন। যারা ঘরে থাকছেন না তাদের তালিকা করে তাদের নামে ঘরগুলি বাতিলের ব্যবস্হা গ্রহন করেন ।

চুনারুঘাট উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লষ্কর আশ্রয়ন পরিদর্শন করেন এবং তাদের জন্য খাদ্য সামগ্রী নিয়ে আসেন এবং তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী আশ্রয়ন সফল করতে আমি মাননীয় বেসামরিক বিমান পরিবহন পর্যটন মন্ত্রণালয়ের প্রতি মন্ত্রী মহোদয়ের সঙ্গে আলোচনা করে এলাকার ভূমিহীনদের মাঝে গৃহ প্রদান করব। যাতে কোন ঘরে তালাবদ্ধ না থাকে।

আজ সরেজমিন উপস্থিত হয়ে দেখা যায় ইকরতলী আশ্রয়নে আশেপাশে ভূমিহীনদের লোকদের বসবাসের সুযোগ পায়।এদিকে সাংবাদিক জুবায়ের আলম বলেন আশ্রয়নে শুরু থেকে প্রশাসনের নিকট দাবি করেছিলেন এলাকার অসহায় ভূমিহীনদের ঘর প্রদান করতে।দীর্ঘ ছয় মাস পর উপজেলা প্রশাসন এলাকার ভূমিহীনদের গৃহ প্রদান করেন।সাংবাদিক মীর জুবায়ের কতৃপক্ষ কে ধন্যবাদ জানান






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *