Main Menu

ভাইস চেয়ারম্যান পদে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী অ্যাড. খোকন’র মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক :

সুনামগঞ্জের দিরাইয়ে স্থানীয় গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় করেছেন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সুনামগঞ্জ জর্জ কোর্টের এপিপি সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি অ্যাড. শহিদুল হাসমত খোকন। আজ শনিবার বিকাল ৫টায় দিরাই প্রেসক্লাব কার্যালয়ে এ মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন দিরাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক আবু হানিফ চৌধুরী, কোষাধ্যক্ষ প্রশান্ত সাগর দাস, অনলাইন প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোশাহিদ আহমদ, যুবলীগ নেতা বদরুজ্জামান চৌধুরী, মিজানুর রহমান, জাহেদ চৌধুরী প্রমুখ।

আগামী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নিজেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ঘোষণা করে অ্যাড. শহিদুল হাসমত খোকন বলেন, সেই কিশোরকাল থেকে জাতির পিতার আদর্শে অনপ্রানিত হয়ে ছাত্রলীগের মাধ্যমে রাজনীতি শুরু করে ছিলাম।

৯৬ থেকে ২০০১সাল পর্যন্ত বিএনপি সরকারের সময় দিরাই উপজেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করতে গিয়ে অনেক নির্যাতনের শিকার হয়েছি। কিন্তু কোন বাঁধাই আমাকে আদর্শ থেকে বিচ্যূত করতে পারেনি। দল যদি মনোনয়ন দেয় তাহলে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্তকরে তিনি বলেন, দল অন্য কাউকে মনোনয়ন দিলে দলের সিদ্ধান্ত মেনে তার সাথেই কাজ করবেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *