কোম্পানীগঞ্জে ভগ্নিপতিকে পানিতে ডুবিয়ে হত্যা||শ্যালক আটক

কামরুল হাসান :প্রকাশ- ২২ নভেম্বর১৬।
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় বিন্তিজাল নিয়ে সংঘর্ষের পর ভগ্নিপতি জাফর আলীকে (৫০) পানিতে ডুবিয়ে হত্যা করেছে শ্যালক শহীদ। সোমবার দুপুরে চরফকিরা ইউনিয়নে চরকচ্ছপিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত জাফর আলী চরফকিরা চরকচ্ছপিয়া ৮নং ওয়ার্ডের মৃত মোহাম্মদ আলীর ছেলে ও চরএলাহি ইউনিয়নের নারিকেল ব্যাপারীর দোকান এলাকার মুদি ব্যবসায়ী। শ্যালক শহীদ ওই এলাকার মৃত হনুমিয়ার ছেলে।

পুলিশ নিহতের শ্যালক শহীদকে সোমবার বিকেলে গ্রেফতার করেছে। ঘটনারর সময় ভাগ্নে ফয়েজ উল্যাহ তার বাবা জাফর আলীকে উদ্ধার করতে গেলে তাকেও পিটিয়ে আহত করে মামা শহীদ। ফয়েজকে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত ফয়েজ উল্যাহ জানান, তার বাবা ও মামা শেয়ারে একটি বিন্তিজাল কিনেন। সোমবার দুপুর পৌনে ২টার দিকে তাকে নিয়ে তার বাবা জাফর আহাম্মদ শহীদের বাড়িতে গিয়ে জাল কোথায় জিজ্ঞেস করলে শহীদ জাল নেয়ার কথা অস্বীকার করেন। এ নিয়ে শ্যালক ও ভগ্নিপতি প্রথমে বাকবিতন্ডা পরে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় দুইজন পানিতে পড়ে যায় এবং শ্যালক ভগ্নিপতিকে পানিতে ডুবিয়ে হত্যা করে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আবদুল মজিদ জানান, নিহত জাফর আহাম্মদের লাশ উদ্ধার ও ঘাতক শহীদকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় নিহতের ভাই ইউসুফ আলী বাদি থানায় মামলা দায়ের করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *