ফেনীতে অস্ত্রসহ দুই ছিনতাইকারী গ্রেপ্তার | বাংলারদর্পণ

ফেনী’ প্রতিনিধি :
ফেনীর রেলস্টেশন এলাকা থেকে চাকুসহ দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রোববার রাতে রেল ষ্টেশন রোডস্থ ফেনী এন্টারপ্রাইজ এর সামনে থেকে মো. আব্দুল মতিন সাগর (৩০) ও শহিদুল্লা দীপ্তিকে (৪৮) গ্রেপ্তার করে র‌্যাব।

তাদের কাছ থেকে এসময় দুটি চাকু উদ্ধার করে। র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধীনায়ক ও সহকারী পরিচালক সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল শহরের স্টেশন রোড এলাকায় অভিযান চালালে র‌্যাবের উপিস্থিতি দেখে দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে দুই ব্যাক্তি।

র‌্যাব এসময় ধাওয়া করে জেলার ছাগলনাইয়া উপজেলার নিজ পানুয়া গ্রামের নেয়াজ উদ্দিন সওদাগর বাড়ীর সিরাজুল ইসলামের ছেলে শহিদুল্লা দীপ্তি ও নোয়াখালী জেলার কবিরহাট থানার বাটিয়া ইউপির আলী চেরাং বাড়ীর আব্দুল মালেকের ছেলে মো. আব্দুল মতিন সাগরকে আটক করে।

এসময় তাদের দেহ তল্লাশি করে দুটি চাকু জব্দ করে র‌্যাব। জিজ্ঞাসাবাদে আটককৃতরা র‌্যাবকে জানায়, তারা দীর্ঘদিন ধরে পরষ্পর যোগসাজসে ষ্টেশন রোডে এলাকায় রেলযোগে আসা নিরীহ যাত্রী ও পথচারীদেরকে চাকুর ভয় দেখিয়ে মালামাল ছিনতাই করতো।

আটক মোঃ আব্দুল মতিন সাগরের নামে ফেনী মডেল থানার ৪টি ও আসামী শহিদুল্লা দীপ্তির নামে ফেনী মডেল থানার ৫টি মামলা রয়েছে। চাকুসহ আটকের ঘটনায় নতুন করে মামলা দায়ের করে আসামীকে ফেনী মডেল থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *