রামগড়ে নিরাপত্তা চেয়ে মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন | বাংলারদর্পণ

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি:
জেলার রামগড়ে মুক্তিযোদ্ধা বাহার উল্ল্যাহ মজুমদার তাঁর জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছে। রোববার দুপুরে রামগড় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ এর আয়োজনে সংসদ কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে মুক্তিযোদ্ধা বাহার উল্ল্যাহ মজুমদার বলেন, গত ৬ অক্টোবর বিকালে সোনাইপোল আলফালাহ জামে মসজিদ কমিটির সভায় বিভিন্ন অনিয়ম সম্পর্কে বক্তব্য রাখি। বক্তব্যের এক পর্যায়ে কিছু যুবক আমাকে অকথ্য গালমন্দ করে এবং হুমকিদে, পরেরদিনও তারা আমাকে দেখে নেয়ার হুমকি প্রদান করে।

আমি আমার ও পরিবারের সদস্যদের জীবনের নিরাপত্তা নিয়ে শঙ্কিত হয়ে গত ১৪ অক্টোবর রামগড় থানায় হুমকিদাতাদের বিরুদ্ধে একটি সাধারন ডায়েরি করি। বর্তমানে আমি নিরাপত্তাহীনতায় আছি। আমি মাননীয় প্রধানমন্ত্রী ও প্রশাসনের কাছে নিরাপত্তা দাবী করছি সেইসাথে হুমকিদাতাদের শাস্তি দাবী করছি।

সংবাদ সম্মেলনে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো: মফিজুর রহমান মুক্তিযোদ্ধা বাহার উল্ল্যাহ মজুমদারকে লাঞ্ছিত করায় দোষীদের অভিলম্বে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান এবং ভবিষ্যতে এরকমভাবে অন্য কোনো মুক্তিযোদ্ধা যাতে অপমানিত ও লাঞ্ছিত না হয় সেই বিষয়ে প্রশাসনের দৃষ্টি কামনা করেন এবং মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের নিরাপত্তা দাবী করেন।

সংবাদ সম্মেলনে মুক্তিযোদ্ধাদের মধ্যে আরও উপস্থিত ছিলেন জাফর আহাম্মদ, ভুপেন ত্রিপুরা, প্রমোদ বিহারী নাথ, মুছা মিয়া, আবদুল করিম, হরেন্দ্র ত্রিপুরা ও ফয়েজ আহাম্মদ প্রমূখ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *