Main Menu

বাহরাইনে বাংলাদেশী যুবকের আত্মহত্যা

 

 

মোঃস্বপন মজুমদার, বাহরাইন থেকে: বাহরাইনে শামছুল আরেফিন নামের এক বাংলাদেশি যুবক গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। সে বাংলাদেশের ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরের মধ্যশরিফপুর গ্রামের সালাউদ্দিনের ছেলে।

বৃহস্পতিবার দিনের যেকোন সময় সে আত্মহত্যা করে থাকতে পারে বলে ধারনা করা যাচ্ছে।

জানা যায়, প্রতি দিনের মত সকালে রুমের সবাই নিজেদের কাজের জায়গায় চলে যায়। তখন শামছুল আরেফিন রুমে একা ছিলেন। রুমের অন্য সদস্যরা কাজ শেষে বিকেলে এসে ফ্যানের সাথে গলায় ফাঁস দেয়া অবস্থায় তাকে দেখতে পায়। তাৎক্ষণিকভাবে পুলিশে খবর দিলে পুলিশ এসে তার লাশ ময়না তদন্তের জন্য সালমানিয়া হাসপাতালে নিয়ে যায়।

খবর পেয়ে বাহরাইনে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল (অব.) কে. এম. মমিনুর রহমান তাৎক্ষণিকভাবে দূতাবাসের জনকল্যাণ প্রতিনিধি তাজ উদ্দীন সিকান্দারকে ঘটনাস্থলে গিয়ে বিষয়টি দেখার নির্দেশ দেন ।

এ ব্যাপারে তাজ উদ্দিন সিকান্দার বলেন, কাজ না থাকায় মানসিক ভারসাম্য হাড়িয়ে হয়তো সে আত্মহত্যা করে থাকতে পারে। প্রকৃত ঘটনা ময়না তদন্তের পরে জানা যাবে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সাত মাস আগে শামছুল আরেফিনকে তার বোন জামাই মাহবুল আলম বাহরাইন নিয়ে আসেন। পরিবারের সুখের আশায় বাহরাইনে আসলেও কোন কাজ না থাকায় তিনি বেকার হয়ে পড়েন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *