রামগড়ে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম ক্রয় করলেন ১৪ জন

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি:

খাগড়াছড়ির রামগড়ে উপজেলা পরিষদ নির্বাচন ২০১৯ উপলক্ষে আওয়ামীলীগের নৌকা প্রতীকে দলীয় প্রার্থী হতে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানের ৩ পদের বিপরীতে মনোনয়ন ফরম ক্রয় করেছেন ১৪ প্রার্থী।

 

শনিবার (২৬ জানুয়ারি ) দুপুর হতে রবিবার বিকেল পর্যন্ত উপজেলা আ’লীগ কার্যালয়ে জেলা আওয়ামীলীগের সদস্য শেরেআলী ভূইয়ার কাছ থেকে প্রার্থীরা এ মনোনয়ন সংগ্রহ করেন। উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের উপস্থিতিতে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন ক্রয় করেছেন ৫ প্রার্থী এরা হলেন, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ও ১নং রামগড় ইউপি চেয়ারম্যান শাহ আলম মুজমদার, যুগ্ন আহবায়ক কাজী নুরুল আলম আলমগীর, উপজেলা যুবলীগ সভাপতি ও ভাইস চেয়ারম্যান আবদুল কাদের, পৌর আওয়ামীলীগের আহবায়ক মোঃ রফিকুল আলম কামাল, পৌর আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক বিশ্ব প্রদীপ ত্রিপুরা।

 

ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক নুরুল আলম জিকু, আওয়ামীলীগ নেতা মোঃ সামছুদ্দিন মিলন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আনোয়ার ফারুক, যুবলীগ নেতা মোঃ কাজী জিয়াউল হক শিপন ও  প্রদেশ ত্রিপুরা সহ ৫ প্রার্থীর দলীয় মনোনয়ন ফরম ক্রয় করেছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী মহিলা লীগের সভানেত্রী নিউসং চৌধুরী, নাছিমা আহসান নিলা, হাসিনা আক্তার (সাবেক মেম্বার) ও মিরা দেবনাথ সহ ৪ প্রার্থী আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে।

 

প্রসঙ্গত, উপজেলা আওয়ামীলীগ কার্যালয় হতে ২৬ ও ২৭ জানুয়ারী ২ দিন চেয়ারম্যান পদে ১০ হাজার টাকা, ভাইস চেয়ারম্যান পদে ৫ হাজার টাকা করে দলীয় মনোনয়ন ফরম বিক্রি করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *