Main Menu

ভোট গননা পর্যন্ত কেন্দ্রে থাকার অনুরোধ রইলো  -গণসংযোগে জেনারেল মাসুদ

ফেনী প্রতিনিধি :
একাদশ জাতীয় সংসদ নির্বাচন (৩০ ডিসেম্বর) ভোরে ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে, ভোট গননা পর্যন্ত ভোট কেন্দ্রে থাকার অনুরোধ রইলো।  মহাজোট যদি বিজয়ী হয় তবে আপনাদের আর কোন দুঃখ থাকবে না ইনশাহ্আল্লাহ। ২৩ ডিসেম্বর সকাল থেকে সোনাগাজীর বগাদানা ইউনিয়নের বিভিন্ন এলাকায় নির্বাচনী গণসংযোগ কালে নেতাকর্মীদের উদ্দেশ্যে মহাজোট প্রার্থী লেঃ জেনারেল মাসুদ উদ্দিন চৌধুরী এসব কথা বলেন।

নির্বাচনী গনসংযোগে সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান  জেড এম কামরুল আনাম বলেন, আমিও মনোনয়ন প্রত্যাশী ছিলাম। আরো অনেকেই ছিলো, কিন্তু জননেত্রী শেখ হাসিনা জেনারেল মাসুদ চৌধুরীকে যোগ্য মনে করেছেন তাই, তাকেই মনোনয়ন দিয়ে মহাজোট প্রার্থী করে আমাদের মাঝে আধুনিক, মডেল সোনাগাজী -দাগনভূঞা গড়ার রুপকার হিসেবে পাঠিয়েছেন। আর তাই আমরা মাসুদ চৌধুরীকে ভোট দিয়ে বিজয়ী করবো।

গণসংযোগে আরো বক্তব্য রাখেন, সাবেক সোনাগাজী উপজেলা আওয়ামীলীগ সভাপতি ফয়েজ কবির, এনআরবি গ্লোবাল ব্যাংক চেয়ারম্যান ও ঢাকা বিশ্ববিদ্যালয় সিনেট সদস্য নিজাম চৌধুরী, ইঞ্জিনিয়ার আমিনুর রশিদ চৌধুরী মাসুদ, পৌর মেয়র ও সোনাগাজী উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম খোকন, উপজেলা ভাইস চেয়ারম্যান আজিজুল হক হিরণ, বগাদানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইসহাক খোকন, আমিরাবাদ ইউনিয়ন চেয়ারম্যান জহিরুল আলম জহির, মতিগঞ্জ ইউনিয়ন চেয়ারম্যান রবিউজ্জামান বাবু, উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক সলিম উল্যাহ সেলিম, প্রচার সম্পাদক- সৈয়দ দীন মোহাম্মদ, সাবেক যুগ্ন আহবায়ক এড. নাছির উদ্দিন বাহার প্রমূখ ।

এছাড়াও সোনাগাজী উপজেলা আওয়ামীলীগ, বগাদানা ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ বিপুল সংখ্যক সাধারন ভোটার উপস্থিত ছিলেন।

 






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *