সাতক্ষীরায় চেয়ারম্যান মোশারাফ হত্যা মামলায় দু’জন আটক

শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা :

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান জাতীয় পার্টির নেতা কেএম মোশারাফ হোসেন হত্যা মামলায় আরো দু’জনকে আটক করেছে পুলিশ। গত দুইদিনে (শুক্রবার দিবাগত রাত একটার দিকে ও শনিবার সকাল ১০টার দিকে) আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন, উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের হোসেনপুর গ্রামের অজিত ওরফে বাটুল হালদারের পুত্র নন্দ লাল হালদার ও কৃষ্ণনগর গ্রামের  ফজর আলী গাজীর পুত্র  ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ইউপি সদস্য ফজলুর রহমান গাজী।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ হাসান হাফিজুর রহমান জানান, চেয়ারম্যান মোশাররফ হোসেন হত্যার ঘটনায় অর্থ যোগানদাতা হিসেবে সন্দিগ্ধ আসামী নন্দ হালদারকে শুক্রবার দিবাগত রাত একটার দিকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। একইভাবে যুবলীগ নেতা ফজলুর রহমানকে শনিবার সকাল ১০ টার দিকে কৃষ্ণনগর বাজারের সহিলউদ্দিন এন্ড করিমুন্নেছা কিণ্টার গার্টেন স্কুলের সামনে তেকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

প্রসঙ্গত, গত ৮ সেপ্টেম্বর রাতে কৃষ্ণনগর বাজারে যুবলীগ অফিসের সামনে ইউপি চেয়ারম্যান কেএম মোশাররফ হোসেনকে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়। এ ঘটনায় ১৫ সেপ্টেম্বর হত্যা মামলার প্রধান আসামী ইউপি সদস্য আব্দুল জলিলকে জনতা পুলিশের কাছ থেকে ছিনিয়ে পিটিয়ে হত্যা করে। এ পর্যন্ত এ মামলায় ১০জনকে গ্রেফতার করা হলো। তিনজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *