ভেজাল, মাদক, দুৃর্নীতি ও সাম্প্রদায়িকতা প্রতিরোধে করণীয় শীর্ষক অালোচনা সভা

ফেনী প্রতিনিধি : ফেনীতে  ভেজাল, মাদক, দুৃর্নীতি ও সাম্প্রদায়িকতা প্রতিরোধে করণীয় শীর্ষক অালোচনা সভা অনুৃষ্ঠিত হয়েছে ।

শুক্রবার সকালে ফেনীর পুলিশ সুপার কার্যালয়ে উক্ত সভা অনুৃষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর অালম সরকার। তিনি বলেন, সমাজের যোগ্য মানুষ গুলো সমাজ ত্যাগ করায় সমাজের নষ্ট লোক গুলো গুরুত্বপূর্ন চেয়ার দখল করে রেখেছে। যার কারনে দিনে দিনে সমাজ নষ্ট হচ্ছে।  সকলে নিজ নিজ অবস্থান থেকে সচেতন হলে ভেজাল ও দুৃর্নীতি বন্ধ হবে। তিনি অারও বলেন, সীমান্তে মাদক চোরাচালান বন্ধ করতে হবে এবং মাদক সহ ধৃতদের দ্রুত বিচারের ব্যাবস্থা করতে হবে।

অনু্ষ্ঠানের উদ্বোধন করেন -ভেজাল, মাদক ও দুৃর্নীতি বিরোধী আন্দোলন কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান অাতা উল্যাহ খান।

বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার উক্য শিং, ড. অামিন আহমদ,  প্রভাসক বিলকিছ অাক্তার,  জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ হারুনুর রশিদ, এডভোকেট শাহিন, এডভোকেট জাহাঙ্গীর অালম নান্টু,  সমাজসেবক তাহমিনা তোফা।

আরও উপস্থিত ছিলেন, কবি ইকবাল মাহমুদ,  সোনাগাজী প্রেসক্লাব সভাপতি সৈয়দ মনির অাহমদ, পরশুরাম প্রেসক্লাব সভাপতি আবু ইউছুফ মিন্টু, ফুলগাজী প্রেসক্লাব সভাপতি কবির আহমেদ নাছির,  দাগনভুঞা প্রেসক্লাব সাবেক সাধারন সম্পাদক ইমাম হােসেন কচি, সমকাল ছাগলনাইয়া প্রতিনিধি জাকের হায়দার সুমন, হাজারী কলেজের প্রভাসক শেখ মো. ফেরদৌস অালম , রেস্তোরা মালিক সমিতির সাধারন সম্পাদক অাবুল বাশার, বন্ধুর বন্দন এর সাধারন সম্পাদক অাবদুল্লা মামুন, সোনাগাজী উপজেলা সাহিত্য ফোরাম সভাপতি গাজী হানিফ প্রমুখ।

সভাপতিত্ব করেন  সংগঠনের ফেনী জেলা সভাপতি জসিম উদ্দিন ও সার্বিক  সঞ্চালনা সাধারন সম্পাদক জহিরুল ইসলাম জাহাঙ্গীর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *