Main Menu

বিরামপুর সার্কেল কার্যালয়ের ভিত্তি প্রস্তর স্থাপন ও উপ-কারাগার চালুর দাবী

 

মাে. আফজাল হােসেন, দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুর পুলিশ সুপার হামিদুল আলম বলেছেন, “ মাদক সেবী, ব্যবসায়ী এবং তৈরীকারিদের স্থান দিনাজপুরের মাটিতে হবে না। অচিরেই এসব ব্যক্তিরা মাদক থেকে দুরে সরে না আসলে তাঁদের জেলখানাতেই পঁচতে হবে।”

শনিবার দুপুরে বিরামপুর ও নবাবগঞ্জ উপজেলা নিয়ে গঠিত নবগঠিত বিরামপুর সার্কেল কার্যালয়ের ভিত্তি প্রস্তর ¯স্থাপন কাজের উদ্বােধন করে ওপেন হাউজ ডে  আলােচনা সভায় প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন দিনাজপুর পুলিশ সুপার মাে. হামিদুল আলম।

সার্কেল কার্যালয়ের ভিত্তি প্রস্তর ¯স্থাপনের আগে থানা চত্বরে “ওপেন হাউজ ডে” আলােচনা সভায় বিরামপুর পরিত্যক্ত উপ-কারাগারটি অচিরেই চালুর দাবী জানানাে হয়।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাে. মােখলছুর রহমানের সভাপতিত্বে পরিদর্শক (তদন্তÍ) শাকিলা পারভীনের সঞ্চালনায় ওপেন হাউজ ডে তে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাে. মিজানুর রহমান, জেষ্ঠ্য সহকারি পুলিশ সুপার (এএসপি) মাে. হাফিজুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান পারভেজ কবির, পরে মেয়র লিয়াকত আলী সরকার, উপজেলা কমিউনিটি পুলিশং কমিটির সহসভাপতি মাে. আব্দুল আজিজ সরকার। এছাড়াও প্রথম আলাে প্রতিনিধি এএসএম আলমগীর সহ পৌরসভা ও  ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধি এবং গণমধ্যম কর্মীগন বক্তব্য রাখেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *