Main Menu

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে জঙ্গি-সন্ত্রাস দমনের যুদ্ধ চলছে : ফেনীতে তথ্যমন্ত্রী

 

ফেনী প্রতিনিধি : জাতীয় সমাজতান্ত্রিক দলের -জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে জঙ্গি-সন্ত্রাস দমনের যুদ্ধ চলছে। সে যুদ্ধে বিএনপি, জামায়াত পরাজিত হয়ে পিছু হটলেও হাল ছাড়েনি। বুধবার (১৪ মার্চ) বিকেলে ফেনীর ছাগলনাইয়া পৌরশহরের আদালত মাঠে জাতীয় সমাজতান্ত্রিক দল -জাসদ আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন,এ চক্রটি আগামী জাতীয় সংসদ নির্বাচনকে বানচাল করতে চক্রান্ত করছে। সরকার যখন দেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে যাচ্ছে, ঠিক তখন এ পথে বাধা হয়ে দাঁড়িয়েছে বিএনপি-জামায়াত চক্র। বিএনপি হচ্ছে রাজনীতির বিষবৃক্ষ। খালেদা রাষ্ট্রের জন্য হুমকি।

বিএনপি-জামায়াতের কাছে দেশ কোনোভাবেই নিরাপদ নয়। তিনি আরো বলেন নির্বাচনে অংশ নেওয়ার জন্য কারও সাজা মওকুফ করা হবে না। শেখ হাসিনা দেশের মানুষের জন্য রাজনীতি করেন, আর খালেদা পাকিস্তান ও হাওয়া ভবনের জন্য রাজনীতি করেন। দেশ বাঁচাতে হলে নৌকায় ভোট দিতে হবে।

জেলা জাসদের ভারপ্রাপ্ত সভাপতি কাজী আবদুল বারীর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুল মমিন মজুমদারের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন-ফেনী-১ আসনের সংসদ সদস্য শিরীন আখতার ,ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার, জাসদ কেন্দ্রীয় স্থায়ী কমিটির সদস্য অ্যাডভোকেট হাবিবুর রহমান শওকত ,যুগ্ম-সাধারণ সম্পাদক নাইমুল আহসাস জুয়েল ,যুগ্ম-সাদারণ সম্পাদক শওকত রায়হান, ওবায়দুর রহমান চুন্নু, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন বাবুল, সহ-সম্পাদক রোকেয়া সুলতানা আনজু প্রমুখ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *