Main Menu

প্রকাশিত সংবাদের বিষয়ে মুক্তিযোদ্ধা ইসমাইলের বক্তব্য

 

ফেনী প্রতিনিধি :

ঢাকা থেকে প্রকাশিত বহুল প্রচারিত দৈনিক যুগান্তর পত্রিকায় গত ৫ ফেব্রুয়ারি ২০১৮খ্রীঃ  তারিখে ১৭ পৃষ্টায় ২য় কলামে ” সোনাগাজীর ইসমাইল বাহিনী বেপরোয়া” শীর্ষক সংবাদটি দৃষ্টি গোচর হওয়ার পর  মুক্তিযোদ্ধা মোঃ ইসমাইল হোসেন গনমাধ্যম কে বলেন,  তিনি একজন বীর মুক্তিযোদ্ধা, ১৯৭৩সাল থেকে চট্টগ্রাম বন্দরে নিরাপত্তা বিভাগে চাকুরী করেন। ২০০৮ সালে উক্ত চাকুরী থেকে অবসর নিয়ে বর্তমানে পেনশনে আছেন। বঙ্গবন্ধুর আদর্শে মুক্তিযুদ্ধে অংশগ্রহন করে সকল জাতীয় নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষে ছুটি নিয়া নির্বাচন করেছিলেন। অবসর গ্রহনের পর থেকে বাংলাদেশ মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের প্রথমে যুগ্ম আহবায়ক পরবর্তীতে ৬ বছর যাবত সোনাগাজী উপজেলা ডেপুটি কমান্ডার হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করে আসছেনন।

তিনি ৪নং মতিগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের নির্বাচিত সভাপতি হিসেবে বর্তমানে দায়িত্বে আছেন। এছাড়া তিনি দাসের হাট অার আর উচ্চ বিদ্যালয়ের তিনবারের নির্বাচিত সাবেক সভাপতি,  পালগিরি বায়তুল মামুর জামে মসজিদ কমিটির সভাপতি, পালগিরি পঞ্চায়েত কমিটির সভাপতি ও ইবনে আলী অাকবর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি পদে দায়ীত্ব পালন করছেন।

তিনি অারো বলেন, তার রাজনৈতিক ও সামাজিক কর্মকান্ডে ঈর্ষান্বিত হয়ে একটি মহল প্রতিবেদককে বানোয়াট তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করেছে।  এর অাগে ওই সব মহল,  জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষে কাজ করার কারণে সেনাবাহিনী কে বানোয়াট তথ্য দিয়ে  মিথ্যা মামলা দিয়েছে । কিন্তু মামলাটির কোন সত্যতা না থাকায় পরবর্তীতে বিজ্ঞ আদালত মামলাটি থেকে তাকে বেকছুর খালাস প্রদান করে।

তিনি বলেন, জনপ্রিয়তা থাকায়  পরপর দুইবার সোনাাগজী উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের ডেপুটি কমান্ডার নির্বাচিত হয়েছেন।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *