Main Menu

দিরাই চরনারচর ইউনিয়নের টিটু মেমোরিয়াল গোল্ড কাপের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

 

এস,এম,ওয়াহিদুল ইসলাম, সুনামগঞ্জ থেকেঃ- সুনামগঞ্জের দিরাইয়ের চরনারচর ইউনিয়নে টিটু মেমোরিয়াল গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল ম্যাচ ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।  শুক্রবার ইউনিয়নের পেরুয়া গ্রামের ক্রিকেট মাঠে এ অনুষ্ঠান  অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান তালুকদার, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সদস্য ও  যুক্তরাজ্য আওয়ামী আইনজীবী পরিষদ এর সাবেক সাধারণ সম্পাদক, ব্যারিস্টার অনুকুল তালুকদার ডাল্টন,দিরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাপ মিয়া, দিরাই উপজেলা আওয়ামীলীগ এর সহসভাপতি জগদীশ সামন্ত,জেলা কৃষকলীগের আহবায়ক কমিটির সদস্য আশীষ তালুকদার,চরনারচর ইউপি চেয়ারম্যান রতন কুমার দাস,দিরাই উপজেলা আওয়ামীলীগ এর বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নাজমুল হাসান, দিরাই উপজেলা আওয়ামীলীগ এর আইন বিষয়ক সম্পাদক, এপিপি শহীদুল হাসম খোকন।
বিশেষ অতিথির বক্তব্যে ব্যারিস্টার ডাল্টন বলেন- জননেত্রী শেখ হাসিনার সরকার ক্রিড়া বান্ধব সরকার। আওয়ামীলীগ সরকারের আমলে ক্রিড়া ক্ষেত্রে আমাদের দেশের দামাল ছেলেরা যতটুকু সফলতা অর্জন করেছে আর কোন আমলে তা সম্ভব হয় নি। আর তা সম্ভব হয়েছে একমাত্র জননেত্রী শেখ হাসিনার কারনে। তরুনদেরকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় ও অংশগ্রহন করা আবশ্যক।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দিশার সাধারন সম্পাদক হরিপদ দাস,দিপন চোধুরী,মলয় সরকার, প্রমথ তালুকদার, সজীব দাস,সুজন দাস প্রমুখ।





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *