Main Menu

প্রয়াত জননেতাদের কবর জিয়ারত করলেন মাহতাব উদ্দিন চৌধুরী- বাংলারদর্পন

 

চট্টগ্রাম ব্যুরো :

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী চট্টগ্রাম সিটি আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম আমির হোসেন দোভাষ, জেলা আওয়ামী লীগের তৎকালীন সভাপতি জননেতা মরহুম এম এ আজিজ, সাবেক গণ পরিষদ সদস্য মরহুম ইছহাক মিয়া, চট্টগ্রাম পৌরসভার সাবেক ভাইস চেয়ারম্যান মরহুম সিরাজুল হক মিয়া, বঙ্গবন্ধুর পক্ষে স্বাধীনতার ঘোষক ও জেলা আওয়ামী লীগের তৎকালী সভাপতি মরহুম এম এ হান্নান, সাবেক রাষ্ট্রদূত আতাউর রহমান খান কায়সার, সাবেক সাংসদ মরহুম জননেতা জানে আলম দোভাষ, মহানগর আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি মরহুম আবু তালেব চৌধুরী, সাবেক সাংসদ জননেতা আখতারুজ্জামান চৌধুরী বাবু’র কবরে পুষ্পমাল্য অর্পণ ও জিয়ারত করেন।

এ সময় উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন প্রয়াত এই নেতাগণ আমাদের আদর্শিক সিংহপুরুষ। তাদের জীবনাদর্শ আমার রাজনৈতিক জীবনের চলার পথের পাথেয় হয়ে থাকবে। একজন রাজনৈতিক পরিবারের সন্তান হিসেবে আমি এই সকল প্রয়াত নেতাদের সান্নিধ্য লাভ করার সৌভাগ্য হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব নঈম উদ্দিন চৌধুরী, এড. সুনীল কুমার সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব বদিউল আলম, এম এ রশিদ, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম ফারুক, আইন বিষয়ক সম্পাদক এড. ইফতেখার সাইমুল চৌধুরী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ হোসেন, শ্রম সম্পাদক আবদুল আহাদ, সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ আবু তাহের, উপ প্রচার সম্পাদক আলহাজ্ব শহিদুল আলম, কার্যনির্বাহী সদস্য নজরুল ইসলাম বাহাদুর, সাইফুদ্দিন খালেদ বাহার, আবদুল লতিফ টিপু, হালিশহর থানা আওয়ামী লীগের রেজাউল করিম কায়সার, দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ডের আবদুল্লাহ আল ইব্রাহিম, চকবাজার ওয়ার্ডের মোজাহেরুল ইসলাম চৌধুরী, মুনির নগর ওয়ার্ডের আবদুল মান্নান, উত্তর কাট্টলী ওয়ার্ডের গিয়াস উদ্দিন জুয়েল, হাবিবুর রহমান চৌধুরী, শ্রমিক নেতা আবুল হোসেন আবু, সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা আজিজুর রহমান আজিজ।

মরহুমদের কবরে মুনাজাত করেন অধ্যাপক মাসুম চৌধুরী। বিকাল ৩টায় ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর নেতৃত্বে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক সংসদ আলহাজ্ব আখতারুজ্জামান চৌধুরীর আনোয়ারা উপজেলার হাইলধর গ্রামে পারিবারিক কবরস্থানে মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে দোয়া ও ফাতেহা পাঠ এবং কবরে পুষ্পমাল্য অর্পণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের অন্যতম সহ সভাপতি আলহাজ্ব নঈম উদ্দিন চৌধুরী, এড. সুনীল কুমার সরকার, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম ফারুক, কার্যনিবাহী সদস্য আবদুল লতিফ টিপু, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আবদুল মান্নান, কর্ণফুলী উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ ফারুক চৌধুরী, কর্ণফুলী উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দিদারুল ইসলাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা ফারুকুজ্জামান খান সহ বিপুল সংখ্যক নেতাকর্মী মহানগর নেতাবৃন্দকে ফুল দিয়ে বরণ করে নেন এবং নেতৃবৃন্দের সাথে দোয়া ও ফাতেহা পাঠে অংশগ্রহণ করেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *