Main Menu

জয়নাল হাজারী কলেজ-২০০০ব্যাচ’র পুনর্মিলনী অনুষ্ঠিত

ফেনী প্রতিনিধি:
“উদ্ভাসিত আগামীর পথে, বন্ধুত্বের সাথে” এই শ্লোগানকে সামনে রেখে ২৪ ডিসেম্বর ২০১৬ইং, শনিবার দিনব্যাপী জয়নাল হাজারী কলেজ-এর ২০০০-০১ শিক্ষাবর্ষের ছাত্র-ছাত্রীদের পুনর্মিলনী অনুষ্ঠান কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

কলেজ অধ্যক্ষ জনাব আবদুল হালিমের সভাপতিত্বে এবং জহিরুল হক মিলন ও নুরুল হুদা সায়েমের সঞ্চালনায় পুনর্মিলনী অনুষ্ঠানে শিক্ষকদের সম্মাননা ক্রেস্ট প্রদান, ছাত্র-ছাত্রীদের শুভেচ্ছা স্মারক প্রদানসহ বর্নাঢ্য আয়োজনে উদযাপিত হয়। কলেজের প্রয়াত শিক্ষক জনাব ওমর ফারুকের স্মরণে বিশেষ মোনাজাত পরিচালিত হয়।

সমন্বয়ক মোহাম্মদ সেলিম রেজার স্বাগত বক্তব্যের পর শিক্ষক প্রতিনিধি হিসেবে অধ্যক্ষ আবদুল হালিম, সহকারী অধ্যাপক আবুল বাশার, শাহ আলম, আবদুল হালিম, মীর হোসেন, শাহাদাত হোসেন, গণেশ চন্দ্র ভৌমিক এবং শিক্ষার্থী প্রতিনিধি হিসেবে মানবিক বিভাগ থেকে বেলায়েত হোসেন সাগর, বিজ্ঞানে রিয়াদ আমিন বক্তব্য রাখেন।

অনুষ্ঠান শেষে নুরুল আবছার ভুঁইয়া মিন্টু, মনজুর মামুন, ফখরুল করিম, আরিফুর রহমান, সাইফুল ইসলাম রাজু, সাহাব উদ্দিন সুমন, আসাবির সোহেল, মমিনুল হক সোহাগ, দেলোয়ার হোসেন মামুন, জানে আলম জনি এর পরিচালনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফল ড্র অনুষ্ঠিত হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *