Main Menu

আলাউদ্দিন অাহমেদ চৌধুরী নাসিম কলেজের উদ্বোধন আজ

 

 

ফেনী প্রতিনিধি : ফেনীর পরশুরামে প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিমের নামে প্রতিষ্ঠিত কলেজের উদ্বোধন আজ।  শুক্রবার বিকালে আনুষ্ঠানিকভাবে কলেজটির উদ্বোধন করবেন তার বাবা বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক ছালেহ উদ্দিন আহমেদ চৌধুরী। ফেনী-২ আসনের সংসদ সদস্য এবং ছালেহ উদ্দিন আহমেদ চৌধুরী ও হোসনেআরা বেগম চৌধুরী ফাউন্ডেশন ট্রাস্টের সদস্য নিজাম উদ্দিন হাজারীর সভাপতিত্বে প্রধান অতিথি থাকবেন শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মো: সোহরাব হোসাইন।

বিশেষ অতিথি থাকবেন স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের সুরক্ষা ও সেবা বিভাগের সচিব ফরিদ উদ্দিন আহমেদ চৌধুরী, দৈনিক বাংলাদেশ প্রতিদিন সম্পাদক ও চ্যানেল টুয়ান্টিফোর এর প্রধান নির্বাহী কর্মকর্তা নঈম নিজাম, নৌপরিবহন মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব (বাণিজ্যিক) আবদুল কুদ্দুস খান, শিক্ষা মন্ত্রনালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব (কলেজ) ড. মোল্লা জালাল উদ্দিন, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয়ের যুগ্ম-সচিব মো: হুমায়ুন কবীর খোন্দকার, কুমিল্লা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো: আবদুল খালেক, ফেনী জেলা প্রশাসক মনোজ কুমার রায়, পুলিশ সুপার এস.এম জাহাঙ্গীর আলম সরকার। অনুষ্ঠানে মন্ত্রনালয়ের সাবেক কর্মকর্তা, রাজনৈতিক ব্যাক্তিবর্গ, জেলার জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষাবিদ সহ বিভিন্ন শ্রেনী-পেশার প্রতিনিধিদের আমন্ত্রণ জানানো হয়েছে। একই অনুষ্ঠানে কলেজের একাদশ শ্রেনীর নবাগত শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হবে। সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হবে।

পরশুরাম পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল জানান, অনুষ্ঠানে বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষানুরাগী সহ বিভিন্ন শ্রেনী-পেশার প্রায় ৫ হাজার অতিথির জন্য কলেজের সুবিশাল মাঠকে প্রস্তুত করা হচ্ছে। আমন্ত্রিতদের স্বাগত জানাতে সড়কের দুই পাশ্বে তোরন সহ কলেজ মাঠে দৃষ্টিনন্দন নানা কিছু নির্মান করা হয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *