Main Menu

সোনাগাজীতে ডাকাত-পুলিশ বন্দুক যুদ্ধ : গুলিবিদ্ধ অাটক ১, অস্ত্র উদ্ধার

সোনাগাজী প্রতিনিধি : ফেনীর সোনাগাজীতে ডাকাত দলের সাথে পুলিশের বন্দুক যুদ্ধে চার পুলিশ সদস্য আহত হওয়ার   খবর পাওয়া গেছে ও এক ডাকাত সদস্য গুলিবিদ্ধ অবস্থায় অাটক হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এসময়  দুটি অস্ত্র ও ১০রাউন্ড গুলি উদ্ধার   করা হয়েছে। 

ঘটনাটি শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার মুহুরী প্রজেক্ট সংলগ্ন একালায় ঘটে বলে জানানো হয়েছে।

গুলিবিদ্ধ ডাকাত দলের সদস্য শরীফ (২৫) উপজেলার আমিরাবাদ ইউপির বাদমতলী সংলগ্ন দুলাল মিয়ার ছেলে।

আহত পুলিশ সদস্যরা হলেন-  এএসআই ভুদেব, কনস্টেবল মো. হানিফ, মো. লতিফ ও সুদত্ত চাকমা।

 

পুলিশ জানায়, ডাকাতদের গুলিতে আহত  চার পুলিশ সদস্যকে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যদিকে, গুলিবিদ্ধ ডাকাত শরীফকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে ফেনী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

সোনাগাজী হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার ইফতেখার হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানিয়েছেন,হাসপাতালের রেকর্ডে আহত গুলিবিদ্ধ ডাকাত বা পুলিশ সদস্য চিকিৎসা গ্রহন করেছে এমন কোন তথ্য নেই।

 

সোনাগাজী মডেল থানার ওসি মো.হুুমায়ুন কবির  জানিয়েছেন,মুহুরী প্রজেক্ট সংলগ্ন বাদামতলী নামক স্থানে সংঘবদ্ধ ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে এএসআই ভুদেবের নেতৃত্বে পুলিশ ওই স্থানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত সদস্যরা পুলিশের ওপর গুলি চালালে পুলিশও পাল্টা গুলি ছোড়ে।

 

এ সময় ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ ডাকাত শরিফ কে অাটক ও একটি এলজি, দেশি পাইপগানসহ ১০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। ডাকাতি প্রস্তুতি, পুলিশের উপর হামলা ও অস্ত্র উদ্ধারের ঘটনায়  মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এদিকে শরিফের পিতা দুলাল মিয়া জানিয়েছেন,তার ছেলের বিরুদ্ধে জায়গা জমি সংক্রান্ত একটি মামলা ছাড়া অন্য কোন মামলা নেই।

 

 






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *