Main Menu

সাহসীকতার সহিত সংবাদ প্রকাশ করুন -ফেনীতে এসপি রেজাউল

নিজস্ব প্রতিবেদকঃ
ফেনী জেলা পুলিশ সুপার মো. রোজাউল হক পিপিএম বলেছেন, সাংবাদিকতা একটি ঝুকিপূর্ণ পেশা। মূলত সাংবাদিকদের অনেকেই অর্থের মানদন্ড বিবেচনা না করে পেশাদারিত্বের কথা চিন্তা করে ঝুকিপূর্ণ এ পেশাকে গ্রহন করে। সংবাদ কর্মীরা সমাজের নানা অসঙ্গতি তাদের লিখনীর মাধ্যমে তুলে ধরেন। আগামীতেও সাহসিকতার সাথে এ ধারা অব্যাহত রাখতে তিনি ফেনীতে কর্মরত গণমাধ্যম কর্মীদের প্রতি অনুরোধ জানান।
গতকাল শনিবার ফেনী রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে আয়োজিত ৬ষ্ঠ বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ফেনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি ওছমান হারুন মাহমুদ দুলালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শুকদেব নাথ তপনের পরিচালনায় বক্তব্য রাখেন ফেনী সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর আবুল কালাম আজাদ, সদর উপজেলা চেয়ারম্যন ও জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুর রহমান বিকম, জেলা জজ আদালতের জিপি এডভোকেট প্রিয় রঞ্জন দত্ত, জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট আবু তাহের, ইউনিটির সাবেক সভাপতি মোহাম্মদ শাহাদাত হোসেন, ফেনী প্রেস ক্লাব (একাংশ) সভাপতি রফিকুল ইসলাম, চ্যানেল আই ফেনী প্রতিনিধি রবিউল হক রবি। এছাড়াও অনুষ্ঠানে ফেনী পৌর সভার প্যানেল মেয়র আশ্রাফুল আলম গীটার, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মীর আব্দুল হান্নান, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মোতালেব, ফেনী বিএমএ’র সভাপতি ডা:শাহেদুল ইসলাম কাউছার, ফেনী পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম মিজানুর রহমান, শহর ব্যবসায়ী সমিতির সভাপতি ফারুক হারুন, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক সমর জিৎ দাশ টুটুল, মুহুরী পানি ব্যবহারকারী সমিতির সাধারণ মাইন উদ্দিন কামরান প্রমূখ উপস্থিত ছিলেন।
এর আগে ইউনিটি কার্যালয়ের সামনে থেকে র্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে বেলুন উড়িয়ে কেক কাটেন অতিথিবৃন্দ।
অনুষ্ঠানে বিভিন্ন জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা, পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ ও ফেনীতে কর্মরত প্রিন্ট, ইলেক্ট্রোনিক ও অনলাইন গণমাধ্যমে কর্মরত ব্যক্তিরা অংশ নেয়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *