কাঠালিয়ায়  সাংবাদিক বাদলের উপর হামলা : বিএমএসএফ’র নিন্দা

কাঠালিয়া প্রতিনিধি :

: ঝালকাঠি-১ আসনের সংসদ সদস্য ও আলোচিত রেইনট্রি হোটেলের মালিক বিএইচ হারুনের বিরুদ্ধে গণমাধ্যমে প্রকাশিত সংবাদ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে লাইক দেয়ার অপরাধে ঝালকাঠির কাঠালিয়ায় এক সাংবাদিককে লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও তার সহযোগীরা।

 

মঙ্গলবার বিকেল ৩টার দিকে কাঠিালিয়া উপজেলার মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের পিছনে এ হামলার ঘটনা ঘটে।

 

আহত সাংবাদিক এইচএম বাদল বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কাঠালিয়া কমিটির আহবায়ক ও আঞ্চলিক দৈনিক বরিশাল প্রতিদিনের স্থানীয় প্রতিতিনিধি।

 

সাংবাদিক বাদলকে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঝালকাঠি সদর হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক রাকিব রহমান বলেন, আহত বাদলের শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে।

 

আহত সাংবাদিক বাদল জানিয়েছেন, সাংসদ বিএইচ হারুনের বিরুদ্ধে গণমাধ্যমে প্রকাশিত সংবাদ ফেইসবুকে লাইক দেয়ার অভিযোগে তাকে মঙ্গলবার  বিকেল ৩টার দিকে কাঠালিয়া বাজার থেকে সাংবাদিক বাদলকে মটর সাইকেলে তুলে নিয়ে যান উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম কিবরিয়া সিকদারের সহযোগীরা। পরে মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের পিছনে নিয়ে চেয়ারম্যান নিজে এবং তার ২০-২৫ সহযোগী মিলে সাংবাদিক বাদলকে লোহার রড ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করা হয়।

 

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন আহত সাংবাদিকের পরিবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *