Main Menu

বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের অভিষেক

প্রতিবেদক :
ব্যাপক আনন্দ উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে স্পেনের মাদ্রিদে বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের নবগঠিত কমিটির অভিষেক সম্পন্ন হয়েছে।
সাইফুল আমিন।

গত রবিবার বাংলাদেশ এসোসিয়েশন এর হলরুমে, বাংলাদেশ এসোসিয়েশন প্রধান নির্বাচন কমিশনার
খুরশেদ আলম মজুমদারের সভাপতিত্বে ও বাংলাদেশ এসোসিয়েশন এর সাধারন সম্পাদক মুরাদ মজুমদার এবং দুলাল সাফার সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন, রাষ্ট্রদূত মোহাম্মদ সারোয়ার মাহমুদ এন ডি সি।

বিশেষ অতিথি ছিলেন, স্পেনের রাষ্ট্রীয় পদক প্রাপ্ত বাংলাদেশী চিত্রশিল্পী মনিরুল ইসলাম।

মাদ্রিদের সর্বস্থরের প্রবাসী বাংলাদেশিদের অংশগ্রহণে অনুষ্টানটি মনে হয়েছিল স্পেনের বুকে এক টুকরো লাল সবুজের বাংলাদেশ।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন ,বাংলাদেশ দূতাবাসের দূতালয় প্রধান আব্দুর রউফ মন্ডল, পলিটিকাল কাউন্সিলর দীন মোহাম্মদ ইমাদুল ইসলাম, প্রথম সচিব (শ্রম) মোহতাসিমুল ইসলাম।

নবগঠিত কমিটির সভাপতি আল মামুন বলেন,বাংলাদেশ এসোসিয়েশন সবসময় প্রবাসী বাংলাদেশিদের পাশে ছিল, এবং ভবিষ্যতেও সাধারন প্রবাসীদের কল্যাণে কাজ করে যাবে।

প্রধান অতিথির বক্তব্যে রাষ্ট্রদূত মোহাম্মদ সারওয়ার মাহমুদ বলেন,বাংলাদেশ এসোসিয়েশন এর কার্যকম খুবই প্রশংসনীয়,ভবিষ্যতে সংগঠন টি সকল প্রবাসীর জন্যে কাজ করে যাবে এমন প্রত্যাশা করে নবগঠিত কমিঠিকে শুভেচ্ছা জানান।
অনুষ্টানে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে,স্পেনে বসবাসরত সকল জেলার আঞ্চলিক নেত্রীবৃন্দ থেকে শুরু করে, সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক,মাদ্রিদের সকল সাংবাদিক, এবং সর্বস্থরের জনগনের উপস্থিতিতে পুরু অনুষ্টানটি ছিল মুখরিত।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *