Main Menu

সোনাগাজীতে দোকানীকে কুপিয়ে প্রকাশ্যে লুট

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি :
ফেনীর সোনাগাজীতে এক জুয়েলার্স ব্যবসায়ীকে কুপিয়ে প্রকাশ্যে লুটের ঘটনা ঘটেছে। রবিবার দুপুর ২টার দিকে উপজেলার জমাদার বাজার অর্জুন জুয়েলার্সে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রবিবার দুপুর ২টার দিকে অর্জুন জুয়েলার্সে ক্যাশে বসা ছিলেন ব্যবসায়ী অর্জুন ভাদুড়ী। এসময় দুটি মোটর সাইকেলে হেলম্যাট পরা ছয় যুবক অর্জুনকে চাপাতি দিয়ে কুপিয়ে দোকনের ক্যাশবক্স ও গ্যালারী ভাংচুর করে প্রায় কোটি টাকার স্বর্নালংকার ও নগদ টাকা লুট করে নেয় দুর্বৃত্তরা । বাজারের লোকজন এগিয়ে আশার চেষ্টা করলে দোকানের আশপাশে বিষ্ফোরণ ঘটিয়ে দ্রুত পালিয়ে যায় তারা । অর্জুন ভাদুড়ী ৬নং চর ছান্দিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের রতন স্বর্নকার বাড়ীর দিরেন্দ্র ভাদুড়ীর ছেলে।

আহত অর্জুনের ভাতিজা মানিক ভাদুড়ী বলেন, স্থানীয় কয়েকজন চিহ্নিত ডাকাতদলের সদস্য চাচাকে বার বার হুমকি দিয়েছিল। তাদের সহযোগিতায় এ ঘটনা ঘটেছে। তিনি আরো বলেন, অর্জুনের মাথায় চাপাতির কোপে মারাত্বক জখম হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে ভর্তি করা হয়েছে। স্থানীয় ইউপি সদস্য মোঃ শাহজাহান বলেন, এই এলাকায় এভাবে দিনদুপুরে লুটের ঘটনা কখনো ঘটেনি। স্থানীয় কারো ইন্ধনে এমন ঘটনা ঘটতে পারে।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ খালেদ দাইয়ান বলেন, তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। লুটে সময় ব্যবহৃত একটি চাপাতি উদ্ধার করা হয়েছে। তথ্য প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে দ্রুত জড়িতদের আটক করা হবে।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *