জন্মদিনে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা

ফেনী থেকে জাহাঙ্গীর :
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মদিন উপলক্ষ্যে তাঁর প্রতিকৃতিতে ফেনীর বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে কলেজ রোড়ে নির্মিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফেনী জেলা আয়ামীলীগের সাধারন সম্পাদক ফেনী-২ আসনের এমপি নিজাম উদ্দিন হাজারী, জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান, পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্যাহ আল মামুন, পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, সদর উপজেলা চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল, ফেনী সাংবাদিক ইউনিয়ন, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগ, কৃষকলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন সামাজিক এবং সাংস্কৃতিক সংগঠণের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।

জেলা আওয়ামীলীগের পক্ষথেকে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট হাফেজ আহম্মদের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন ফেনী-২ আসনের এমপি নিজাম উদ্দিন হাজারী।

বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান, পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্যাহ আল মামুন, পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, সদর উপজেলা চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল।

বক্তারা বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে পৃথিবীর মানচিত্রে বাংলাদেশ নামক দেশটি সৃষ্টি হতো না। তাই এই মহান নেতার জন্মদিন পালন উপলক্ষ্যে জেলার প্রতিটি উপজেলা আওয়ামী লীগ দিনব্যাপী নানা কর্মসূচির আয়োজন করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *