বসুরহাটে বিদেশী কাঠের গুদাম ভস্মিভুত : দুই কোটি টাকার ক্ষয়ক্ষতি

নোয়াখালী প্রতিনিধি :
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাটে পপুলার এক্সপোর্ট ও ইমপোর্ট কোম্পানীর কাঠের গুদামে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। শনিবার বিকালে এ ঘটনা ঘটে।

এতে প্রায় দুই কোটি টাকার আমদানীকৃত কাঠ ভস্মিভুত হয়েছে বলে জানিয়েছেন পপুলার এক্সপোর্ট ও ইমপোর্ট কোম্পানীর ব্যাবস্থাপনা পরিচালক অরবিন্দ ভৌমিক।

প্রত্যক্ষদর্শী ও দমকলবাহিনী সুত্রে জানা গেছে, শনিবার বিকাল সাড়ে তিনটার সময় পপুলার কোম্পানীর কাঠের গুদামে আগুন দেখতে পেয়ে এলাকাবাসি পানি ঢেলে আগুন নিয়ন্ত্রনের চেষ্টা করেন। ব্যর্থ হয়ে দমকলবাহিনীকে খবর দেন।

বসুরহাট দমকলবাহিনীর সদস্যরা প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রন করেন। তার আগেই বিদেশ থেকে আমাদানিকৃত গুদামের প্রায় দুই কোটি টাকার কাঠ ভস্মিভুত হয়। এ ঘটনায় কোম্পানীগঞ্জ থানায় সাধারন ডায়েরী করেছেন পপুলার এক্সপোর্ট ও ইমপোর্ট কোম্পানীর ব্যাবস্থাপনা পরিচালক অরবিন্দ ভৌমিক।

দমকলবাহিনীর বরাত দিয়ে কোম্পানীগঞ্জ থানার এএসআই আনোয়ার হোসেন বলেন, দাহ্য পদার্থ ঢেলে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা । পপুলার কোম্পানীর দেয়া জিডি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যাবস্থা নেয়া হবে।

এ ব্যাপারে পপুলার এক্সপোর্ট ও ইমপোর্ট কোম্পানীর ব্যাবস্থাপনা পরিচালক অরবিন্দ ভৌমিক বলেন, শত্রুতাবশত আমার সারাজীবনের পুঁজি জ্বালীয়ে দিয়েছে দুর্বৃত্তরা। তাদের নাম ঠিকানা পাওয়া গেলে পরবর্তীতে মামলা করা হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *