Main Menu

পল্লীবিদ্যুত জোনাল অফিসে ব‍্যাপক অনিয়মের অভিযোগ উঠেছে

কুড়িগ্রাম প্রতিনিধি:
কুড়িগ্রামের নাগেশ্বরী পল্লীবিদ্যুত জোনাল অফিসে ব্যাপক দুর্নীতি অনিয়মের অভিযোগ উঠেছে । অভিযোগে জানা গেছে, নাগেশ্বরী বোয়ালেরডারা পাগলীর ব্রীজ সংলগ্ন গ্রামের শ্রী বিশ্বজিৎ চন্দ্র সেন এর বাড়ীর সেচ সংযোগের ট্রান্সমিটার সংযুক্ত বিদ্যুতের খুটি নদী ভাঙ্গার কারনে অফিসের লোকজন সংবাদ পেয়ে সরিয়ে আনে ।

সেই সাথে উক্ত সেচ সংযোগের ট্রান্সমিটারটি জুনিয়র ইঞ্জিনিয়ার আজিজুল হক নাগেশ্বরী জোনাল অফিসে নিয়ে আসে। পরবর্তিতে সেচ সংযোগের মালিক ও তার ছেলে শ্রী বিশ্বজিৎ চন্দ্র সেন সেচ সংযোগটি পুনরায় চালু করার জন্য অফিসের জুনিয়র ইঞ্জিনিয়ার আজিজুল হকের নিকট ঘুড়তে থাকে ।

এক পর্যায়ে নতুন সংযোগ খরচ বাবদ শ্রী বিশ্বজিৎ চন্দ্র সেনের নিকট থেকে জুনিয়র ইঞ্জিনিয়ার ও ডিজিএম আতিকুর রহমানসহ ৬ হাজার টাকা ঘুষ গ্রহণ করে ।

শ্রী বিশ্বজিৎ চন্দ্র সেন উক্ত টাকার রশিদ চাইলে জুনিয়র ইঞ্জিনিয়ার টাল বাহনা করতে থাকে। এছাড়াও পুনঃ সংযোগ বাবদ ১হাজার ৬শত২৮ টাকা রশিদ মুলে গ্রহণ করলেও আজও সে সংযোগ প্রদান করেননি।

উল্লেখ্য যে প্রাকৃতিক দৃর্যোগ ও নদী ভাঙ্গনের কারণে সরকারী বিধি মোতাবেক গ্রাহকের জরিমানার হওয়ার কোন বিধান না থাকিলেও উক্ত কর্মকর্তা সকল নিয়ম কানুনকে তোয়াক্কা না করে মনগড়া ভাবে নিয়ম তৈরী করচ্ছে ।

শুধু তাই নয় বর্তমানে অফিসে ঘুষ ছাড়া কোন প্রকার কাজকর্ম হচ্ছে না বলে একাধিক গ্রাহক অভিযোগ করছে।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *