Main Menu

পুলিশের গাড়িতে হামলা: যুবকের কারাদন্ড

নোয়াখালী প্রতিনিধি
নোয়াখালীর বেগমগঞ্জে পঞ্চম ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন শেষে ফলাফল ঘোষণা করে কেন্দ্র থেকে আসার পথে পুলিশের গাড়িতে হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় তাৎক্ষণিক এক যুবককে আটক করে পুলিশ।

আটককৃত মো.ইসমাইল হোসেন উপজেলার ফাজিলপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে।

বুধবার (৫ জানুয়ারি) সন্ধ্যার দিকে উপজেলার জিরতলী ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডেরফিাজিলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও বলেন, ভোট শেষে ফলাফল ঘোষণার পর ভোট কেন্দ্র থেকে পুলিশের গাড়ি চলে আসার পথে কয়েকজন যুবক পুলিশের গাড়ি লক্ষ্য করে ইট পাটকেল নিক্ষেপ করে। এ সময় পুলিশ ধাওয়া করে এক যুবককে আটক করে।

পরে আটককৃত যুবককে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে সহকারি কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদলতের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাজমিন আলম তুলি তাকে ইউনিয়ন পরিষদ নির্বাচন আচরণ বিধি মালা-২০১৬ এর বিধি ৩১ অনুসারে ৭দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে। দন্ডপ্রাপ্ত যুবককে বৃহস্পতিবার দুপুরে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

ওসি মীর জাহেদুল হক রনি জানান, এ ছাড়াও ভোট কেন্দ্রে ভোটার আসার পথে বাধা সৃষ্টি করার অভিযোগে ২যুবককে ১০হাজার টাকা অর্থদন্ড করে ভ্রাম্যমাণ আদালত।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *