Main Menu

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নেতৃত্বে বিপ্লব-মুরাদ

কুবি প্রতিনিধি:
কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (কুবিসাস) কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২২ অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক দেশ রূপান্তরের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শাহাদাত বিপ্লব এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক ইনকিলাবের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মো. মেহেদি হাসান মুরাদ।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) দুপুর ২টায় কার্যনির্বাহী পরিষদ-২০২২ এর নির্বাচন শেষে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে প্রাথমিকভাবে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. শামিমুল ইসলাম।

নবনির্বাচিত কমিটিতে সহ-সভাপতি হয়েছেন খালেদ মোর্শেদ (দৈনিক খোলা কাগজ), যুগ্ম সাধারণ সম্পাদক সম্পাদক আবু বকর সিদ্দিক ফরহাদ (দৈনিক সময়ের আলো), অর্থ সম্পাদক মীর শাহাদাত হোসেন (দৈনিক আজকালের খবর), দফতর সম্পাদক মুহা. মহিউদ্দিন মাহি (বাংলাদেশ পোস্ট), তথ্য ও পাঠাগার সম্পাদক কাজী দেলোয়ার হোসেন শরীফ (দৈনিক বাংলাদেশের খবর), কার্যনির্বাহী সদস্য আহমেদ ইউসুফ (দৈনিক ভোরের কাগজ) এবং ইকবাল মনোয়ার (দৈনিক যায়যায়দিন)।

ফলাফল ঘোষণার সময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ মাকসুদুল করিম এবং ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের প্রভাষক ফাহাদ জিয়া, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন, ছাত্র পরামর্শক ও নির্দেশনা কার্যালয়ের পরিচালক ড. মোহা. হাবিবুর রহমান, সাংবাদিক সমিতির সভাপতি তানভীর সাবিকসহ বিভিন্ন শিক্ষকবৃন্দ ও সমিতির সদস্যরা।

উল্লেখ্য, নতুন এ কমিটি কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ৭ম কার্যনির্বাহী কমিটি। আগামী এক বছর এ কমিটি দায়িত্ব পালন করবেন।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *