Main Menu

ফেনীতে স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার : স্বামী গ্রেফতার

ফেনী :
ফেনীর দক্ষিণ কাশিমপুর গ্রামের সানজিদা আক্তার (২৩) গত মাসে বালিগাঁওয়ের আকরামপুর এলাকার ওলি আহমেদের ছেলে আবুল বাশারের সঙ্গে তার বিয়ে হয়। দেড়মাস পর শ্বশুর বাড়ি থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তার স্বামী আবুল বাশার(২৭)কে গ্রেফতার করেছে পুলিশ।

সানজিদার পরিবার জানায়, গত ৭ নভেম্বর দুবাই প্রবাসী আবুল বাশারের সঙ্গে পারিবারিকভাবে ফেনী সিটি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী সানজিদার বিয়ে হয়। কিছুদিন পর থেকে নানান অযুহাতে সানজিদার ওপর মানসিকভাবে নির্যাতন চালায় তার শ্বশুর বাড়ির লোকজন। এক পর্যায়ে গত ২৭ ডিসেম্বর রাতে আকরামপুর এলাকার শ্বশুর বাড়ি থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

সানজিদার মা মোহছেনা আক্তার জানান, যৌতুক লোভী স্বামী ও তার পরিবার সানজিদার ওপর বিভিন্ন ভাবে নির্যাতন চালায়। তাদের প্ররোচনার শিকার হয়ে আত্মহত্যা করেছেন আমার মেয়ে। নির্যাতন সইতে না পেরে মেয়ে আমার আত্মহত্যা করেছেন। এটা নিশ্চিত হত্যাকাণ্ড।

এ ঘটনায় সানজিদার স্বামী আবুল বাশার, শ্বশুর ওলি আহমেদ, শাশুড়ি সাফিয়া খাতুন, ভাসুর জাফর, তার স্ত্রী রুবি বেগম, ননদ পিংকি বেগমকে আসামি করে ফেনী মডেল থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

এ ঘটনায় সানজিদার স্বামীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে ফেনী মডেল থানার ওসি নিজাম উদ্দিন জানান, গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধারের ঘটনায় থানায় আত্মহত্যার প্ররোচনায় মামলা হয়েছে।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *