Main Menu

মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি
নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় মোটরসাইকেলের ধাক্কায় এক পথচারীর মৃত্যু হয়েছে। এ সময় দুই মোটরসাইকেল আরোহীও গুরুত্বর আহত হয়।
নিহত মো.রাসেল (৩৫) হাতিয়া পৌরসভা ১নম্বর ওয়ার্ডের মৃত মো. ইব্রাহীমের ছেলে।

বুধবার সন্ধ্যা ৬টার দিকে নলচিরা টু জাহাজমারা প্রধান সড়কের হাতিয়া পৌরসভার ২নম্বর ওয়ার্ডের ইসলামিয়া দাখিল মাদ্রাসার সামনে এ ঘটনা ঘটে।
আহতরা হলো,হাতিয়া পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের গুল্লাখালী গ্রামের হাজী আমিনুল হকের ছেলে মো.শরীফ(২৫), বুড়িরচর ইউনিয়নের ১নম্বর ওয়ার্ড়ের আব্দুল মোতালেবের ছেলে মো.নিজাম উদ্দিন (২৪), চরকিং ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ড়ের আক্তার হোসেনের ছেলে সৌরভ (১৮)।

স্থানীয় বাসিন্দা জিল্লুর রহমান জানান, বুধবার সন্ধ্যা ৬টার সময় একটি মোটরসাইকেল হাতিয়ার আফাজিয়া বাজার থেকে ওছখালী সদরের উদ্দেশ্যে যাত্রা করে। যাত্রা পথে মোটরসাইকেলটি হাতিয়া পৌরসভার ২নম্বর ওয়ার্ডের ইসলামিয়া দাখিল মাদ্রাসা এলাকায় পৌঁছলে সড়কের পাশে থাকা এক পথচারীকে ধাক্কা দেয়। এতে ওই পথচারীর মৃত্যু হয় এবং ৩ মোটর সাইকেল আরোহী আহত হয়। পরে স্থানীরা আহদেরকে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আহত পথচারীকে মৃত ঘোষণা করেন। আহতের মধ্যে মো. নিজাম উদ্দিন ও সৌরভের অবস্থা আশংকা জনক হওয়ায় তাদেরকে নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
বার্তা প্রেরক

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *