Main Menu

সুবর্ণচরে শিশুর রহস্যজনক মৃত্যু , মা আটক

নোয়াখালী প্রতিনিধি
নোয়াখালীর সুবর্ণচরে ১৬ মাস বয়সী এক শিশুর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শিশুর মাকে থানায় নিয়ে গেছে পুলিশ।

নিহত মাহিদুল ইসলাম উপজেলার চরজুবিলী ইউনিয়নের উত্তর কচ্ছপিয়া গ্রামের ৮ নম্বর ওয়ার্ডের আব্দুল ওহাবের বাড়ির রাজ মিস্ত্রী মোক্তার হোসেনের ছেলে।

বুধবার(২৯ডিসেম্বর ) দুপুরে উপজেলার চরজুবিলী ইউনিয়নের উত্তর কচ্ছপিয়া গ্রামের ৮নম্বর ওয়ার্ডের আব্দুল ওহাবের বাড়ি থেকে শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের দাদা আব্দুল ওহাব বলেন, নিহত শিশুর মা ছামনা খাতুন সকাল ১০টার দিকে শিশুটিকে নিয়ে তার কক্ষের দরজা বন্ধ করে খাওয়াচ্ছিলেন। কিছুক্ষণ পর তার ওই কক্ষে শব্দ শুনতে পেয়ে দরজা খোলার জন্য ছামনাকে ডাকাডাকি করেন পরিবারের সদস্যরা। একপর্যায়ে কোনো সাড়া না পেয়ে দরজা ভেঙে কক্ষে প্রবেশ করলে শিশু ও তার মাকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। এরপর তাদের দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। দীর্ঘিদিন থেকে গৃহবধূ ছামনা মানসিক সমস্যায় ভূগছে। চিকিৎসা করলেও সে সুস্থ হয়ে উঠেনি।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, শিশুটির মুখমণ্ডলে কিছু আঁচড়ের চিহ্ন দেখা গেছে। পরিবার বলছে জিনের হামলা। তিনি আরও বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে। তাৎক্ষণিক নিহত শিশুর মাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় এনে রাখা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে পরবর্তীতে এ ঘটনায় আইন গত প্রদক্ষেপ নেওয়া হবে।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *