Main Menu

ফেনীতে জামায়াতের ৮নারী নেত্রী কারাগারে

ফেনী প্রতিনিধি:
ফেনীর সোনাগাজী পৌর এলাকায় পৌর জামায়াতের আমির কালিমুল্লার বাড়ীতে গোপন বৈঠককালে আটক ৮ জামাতের শীর্ষ নেত্রীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বুধবার বিকালে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক জাকির হোসাইন তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এবিষয়ে বুধবার দুপুরে ফেনী জেলা পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন সংবাদ সম্মেলন করে বলেন, ধৃতদের কাছ থেকে উদ্ধার করা বিভিন্ন চাঁদার বই, হাজিরা খাতা, নোট বই,৭টি মোবইল ফোন. নগদ টাকা ও সরকার বিরোধী ২৮টি প্রকাশনা বই উদ্ধার করা হয়।

তিনি বলেন, পৌর জামায়াত সভাপতি কালিমুল্লার বাড়ীতে নিয়মিত নাশকতার পরিকল্পনায় সভা-সমাবেশ করা হতো।

মঙ্গলবার স্থানীয়দের সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (একাংশের) সভাপতি এম আবদুল্লাহ , ফেনী জেলা মহিলা জামায়াতের সাধারন সম্পাদক সাহিদা আক্তারসহ ৯ জনকে আটক করেছে।

আটককৃত অন্যরা হলেন জাহানারা বেগম (৪৩), লুৎফুন নাহার ( ৪৫), আমিনা বেগম (৪৫), শাহানাজ আক্তার (৫০), মোঃ শাহিদা আক্তার (৪৭), জাকিয়া আক্তার (৪২), কুসুম আক্তার (৪৩)। মধ্যরাতে সাংবাদিক আবদুল্যাকে থানা থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

এ ঘটনায় সোনাগাজী মডেল থানার এসআই বেলায়েত হোসেন বাদী হয়ে জামাত নেতা কালিমুল্লা,একরামুল হক, আজিজুল বারী, নুর আলম, আবদুল জলীল, ফখরুউদ্দিন, খোরশেদ আলম, বেলায়েত হোসেন ও ধৃত ৮নারী নেত্রীকে আসামী করে বিশেষ ক্ষতা আইনে একটি মামলা দায়ের করেন।

পুলিশ সুপার আরও জানান বৈঠকে উপস্থিত থাকলেও পুলিশি অভিযানের সময় জামাতের উক্ত আট নেতা পালিয়ে যেতে সক্ষম হয়েছেন। তাদেরকে গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *