Main Menu

ফেনীবাসীর কাছে শেষ ক্ষমা চাইলেন সাবেক সাংসদ জয়নাল হাজারী

অাবদুল্লাহ রিয়েল : ফেনীবাসীর কাছে শেষ বারের মত ক্ষমা চাইলেন ফেনী-২ আসনের সাবেক সংসদ সদস্য ও   জেলা আওয়ামীলীগ’র দীর্ঘদিনের সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন হাজারী। বুধবার রাত ৮টায়  সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসইবুক লাইভে তিনি এ ক্ষমা প্রার্থনা করেন।

জয়নাল হাজারী তাঁর অতীত কর্মকান্ডের জন্য ফেনীবাসীর কাছে ক্ষমা প্রার্থনা করে বলেন, সাবেক অা’লীগ নেতা ফয়েজ অাহম্মদের জানাযায় অপরাজনীতির কথা উল্লেখ করে তিনি বলেন, আমার মৃত্যু হলে ফেনী সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জানাযা দেয়ার জন্য স্বজনদের কাছে বলেছি। জানাযায় আমার লাশকে সামনে রেখে কোন রাজনৈতিক নেতা বা বিশিষ্ট ব্যাক্তিরা যাতে কোন বক্তব্য না রাখে সেটিও তাঁদের বলেছি। তাঁর জন্য কোন ক্ষমা চাইতেও নিষেধ করেন তিনি। হাজারী তাঁর কাছে কারো কোন পাওনা-দাওনা থাকলে জীবদ্দশায় তাঁর সাথে যোগাযোগ করার অনুরোধ করেন। জয়নাল হাজারী তাঁর বক্তব্যে অারো বলেন, আমার সম্পত্তি বিক্রি করে আমার প্রতিষ্ঠিত ‘জয়নাল হাজারী কলেজ’ ও ফেনী ডায়াবেটিক হাসপাতালকে কিছু অংশ দান করবো। ফেনী পৌরসভাকে আমার সম্পত্তি দান করার ইচ্ছে থাকলেও তা আর করবো না। মৃত্যুর পর বাকী সম্পত্তি আমার ভাই-বোনদের মাঝে ভাগ ভাটোয়ারা করে দেয়া হবে।

এছাড়াও ফেসবুক লাইভে তিনি ফেনী মডেল থানার উদ্বোধন ফলকসহ রাজনীতির বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন। এসময় তিনি পুলিশ সুপার রেজাউল হক পিপিএমকে  দৃঢ়তার সহিত ফেনীর অাইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ এর জন্য অভিনন্দন জানান।

রাত ১০টায় রিপোর্ট লেখা পর্যন্ত তাঁর লাইভে ২৮হাজার দর্শক দেখেছেন, ২৪শ লাইক, ৫৫০ কমেন্টস, ও ৫৮০ টি শেয়ার হয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *