Main Menu

ফেনীতে গভর্নমেন্ট এন্ড কন্ট্রাক্টর  ফোরাম  এর ফলোআপ সভা

 

ফেনী প্রতিনিধি :

সরকারী ক্রয়ে স্বচ্ছতা, জবাবদিহিতা ও দক্ষতা বৃদ্ধির মাধ্যমে দেশে একটি সুষ্ঠ সরকারী ক্রয় ব্যবস্থপনা প্রতিষ্ঠার লক্ষ্যে ক্রয়কারী প্রতিষ্ঠান ও ঠিকাদারদের মধ্যে জেলা পর্যায়ে দেশব্যাপী দ্বিপাক্ষিক ফোরাম ও সংলাপের অংশ হিসেবে ০১ মার্চ বুধবার ফলোআপ সভা ফেনীস্থ এলজিইডির সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন এলজিইডি ফেনীর নির্বাহী প্রকৌশলী ও গভর্নমেন্ট এন্ড কন্ট্রাক্টর ফোরাম ফেনীর সভাপতি মো. সিরাজুর ইসলাম, জনস্বাস্থ্য প্রকৌশলী নির্বাহী প্রকৌশলী মো. মোসলে উদ্দিন, গভর্নমেন্ট এন্ড কন্ট্রাক্টর ফোরাম ফেনীর সেক্রেটারী শুসেন চন্দ্র শীল, সদস্য ফজলুল হক বাবলু ও শর্শদী ইউপি চেয়ারম্যান জানে আলম, বাংলাদেশ সেন্টার ফর কমিউনিকেশন প্রোগ্রামস এর প্রোগ্রাম কো-অডিনেটর মোস্তফা কালিমুল্লাহ আল মামুন (মামুন মোস্তফা), প্রোগ্রাম অফিসার মারুফা খানম। অনুষ্ঠান পরিচালনা করেন এলজিইডি ফেনীর সিনিয়র সহকারী প্রকৌশলী আহম্মদ সফি।

এ সময় বিদ্যুৎ, পানি উন্নয়ন বোর্ড, সড়ক ও জনপদ, শিক্ষা প্রকৌশলসহ সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও ঠিকাদারগণ উপস্থিত ছিলেন। সভায় বক্তারা স্বচ্ছতা ও জবাবদিহিতা বৃদ্ধিতে জেলা পর্যায়ে সরকারী ও ঠিকাদারদের সমন্বয়ে এই ফোরামসমূহ গঠনে সিপিটিইউ’কে বাংলাদেশ সেন্টার ফর কমিউনিকেশন প্রোগ্রামস (বিসিসিপি) সহায়তা করছে বলে মতামত প্রকাশ করছে।

 






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *